সোনারগাঁয়ে ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

সোনারগাঁয়ে ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন


সোনারগাঁয়ে ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ৩তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।





রবিবার(১৬ ফেব্রুয়ারী)বিকেল ৪টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।





নারায়ণগন্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীনে প্রায় ৯ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট এ হাসপাতাল ভবনটি নির্মান করা হচ্ছে। এসময় রোগীদের সুবিধার্থে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে নতুন একটি এ্যাম্বুলেসের চাবি হস্তান্তর করা হয়।





উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।





উদ্বোধনী অনুষ্ঠানে লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁ উপজেলায় ৪ লাখ লোকের বিপরিতে একটি সরকারী হাসপাতাল রয়েছে।শুধু সোনারগাঁই নয় এ হাসপাতালটিতে মেঘনা,আড়াইহাজার উপজেলার লোকজনও চিকিৎসা সেবা নেন। যা দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল,৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মান করা হলে এ হাসপাতালটিতে উন্নত মানের চিকিৎসা সেবা চালু করা সম্ভব হবে।তিনি বলেন,তৃতীয় তলা বিশিষ্ট ৫০ শয্যা এ হাসপাতালের ভেতরে জরুরি বিভাগ ও আউটডোর চালু করা হবে। রোগীরা আউটডোর থেকে প্রতিদিন প্রাথমিক চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী সংগ্রহ করতে পারবে।





এসময় আরও উপস্থিতি ছিলেন সোনারগাঁ পৌরসভা মহিলা কাউন্সিলর জায়েদা আক্তার মনি,স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মহসিন, সহকারী প্রকৌশলী আলতাফ হোসেন,সোনারগাঁ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সফিকুল ইসলাম,বারদী ইউপির চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যেরবাজার ইউপির চেয়ারম্যান ডাঃআব্দুর রউফ, শম্ভূপুরা ইউপির চেয়ারম্যান আব্দুর রউফ,আবাসিক মেডিকেল অফিসার ডা.সজিব রায়হান ও কেন্দ্রীয় জাতীয়পাটির সদস্য আবু নাঈম ইকবালসহ আরোও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭