দাবিকৃত চাঁদা না দেয়ায় একই পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০

দাবিকৃত চাঁদা না দেয়ায় একই পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত


দাবিকৃত চাঁদা না দেয়ায় একই পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একই পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।





শনিবার(১৫ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।





সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামের স্থানীয় যুবকদের নাচ ও গানের আয়োজনের জন্য দাবিকৃত চাঁদা না দেয়ায় আগে থেকে উৎপেতে থাকা একদল সন্ত্রাসীরা প্রথমে কাঁচপুর ইউপি সচিব ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি (বাপসা) সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন (৫৭)কে বেধড়ক পিটিয়ে আহত করে।পরবর্তীতে তার ডাক চিৎকারে এলাকাবাসীসহ আহসান মোল্লা(৪৫), ভাতিজা রাব্বি(২৪),ভাই-ইউনুস আলী (৩৮),ভাই-শাহ আলী (৪২),ছেলে-ইমন (২৩),বোন- জয়নব নেছা (৬০) ও ভাগিনা ফাহিম(১৮)এগিয়ে গেলে তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও মারধর করে আহত করে। আহতদের মধ্যে আহসান মোল্লা ও ইউনুস আলী গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।





এ ঘটনায় দেলোয়ার হোসেন নিজে বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়,রতনপুরের আঃ গফুরের ছেলে কালাম(৫০),কালামের দুই ছেলে সাইফুল (২৪), রিমন(২২),ফজলের ছেলে নিজাম (৪২), মোস্তফার ছেলে নয়ন(২২),মৃত মিন্টু মিয়ার ছেলে রাসেল(২২), একই এলাকার নিতার ছেলে মাসুদ (২০),আক্তারের ছেলে ফাহিম(২২),তাওলাদের ছেলে রিমন(২২),নাঈম (২২),ইয়াছিন (২২),শাওন(২২)ও রুহুল আমীন(২২)সহ মোট ১৫ জনের নামে অভিযোগ দায়ের করা হয়।





সোনারগাঁ থানার উপ-পরিদর্শক শাহাজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,একদল সন্ত্রাসী নাচ-গানের অনুষ্ঠানের চাঁদা দেয়া-না দেয়ার ঘটনাকে কেন্দ্র কাঁচপুর ইউপি সচিব দেলওয়ার হোসেনকে মারধর করে পরবর্তী অন্যরা তাকে বাঁচাতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে।ঘটনাস্থল থেকে ২টি কুড়াল উদ্ধার করেছি।তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭