সোনারগাঁয়ে পন্য পরিবহনের আড়ালে মাদক পাচার, আটক-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

সোনারগাঁয়ে পন্য পরিবহনের আড়ালে মাদক পাচার, আটক-৩


সোনারগাঁয়ে পন্য পরিবহনের আড়ালে মাদক পাচার,আটক-৩





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪৭০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১,এসময় একটি তুলা বোঝাই কাভার্ড ভ্যান আটক করা হয়। রোববার(১৬ ফেব্রুয়ারী) ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার আষারিয়ার চর মেঘনাঘাট এলাকায় চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন,মোঃ জহিরুল আলম, মোঃ জামাল হোসেন, মোঃ আকাশ। বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী। তিনি জানান, গ্রেফতারকৃত আসামীরা চট্টগ্রাম হতে একটি হলুদ রংয়ের কাভার্ডভ্যানে তুলা বোঝাই করে ঢাকা যাচ্ছিল। তাদের গাড়িতে তল্লাশি করে ৪৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
তিনি আরো জানান, আসামী মোঃ জহিরুল আলমের বাড়ী চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন খরনা এলাকায়। এছাড়া মোঃ জামাল হোসেনের বাড়ী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন নোয়াপাড়া এলাকায় এবং মোঃ আকাশের বাড়ী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন লক্ষীপুর আদর্শগ্রাম এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।  মাদক ব্যবসা ছিল তাদের একমাত্র পেশা। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং কাভার্ড ভ্যানে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে সরবরাহ করে।  গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭