সোনারগাঁয়ে মহান বিজয় দিবসে সর্বস্তরে মানুষের শ্রদ্ধা নিবেদন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে মহান বিজয় দিবসে সর্বস্তরে মানুষের শ্রদ্ধা নিবেদন


সোনারগাঁয়ে মহান বিজয় দিবসে সর্বস্তরে মানুষের শ্রদ্ধা নিবেদন।





আজকের সংবাদ ডেস্কঃ সারাদেশে ন্যায় নারায়ণগন্জের সোনারগাঁয়ে বিজয় দিবস।
 
সোমবার(১৬ ডিসেম্বর)সকালে ৪৮বার তপোধ্বনির মাধ্যমে দিবসটি শুভ সুচনা করা হয়। 





উপজেলার সর্বস্তরের মানুষ গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছে সেইসব শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে স্বাধীনতা। স্মরণ করছে সেইসব বীর সেনানীদের যারা শোষণ-বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেয়ার জন্য প্রাণের মায়া ত্যাগ করে লড়াইয়ে অবতীর্ণ হয়েছিলেন। যেসব নরনারীর সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে আমরা আজ স্বাধীন দেশের নাগরিক তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সম্মান জানানো হয়েছে।





দিবসটি উপলক্ষ্যে দিনের প্রথম প্রহরে ৪৮বার তপোধ্বনি শেষে পৌরসভার চিলারবাগে অবস্থিত মজনু পার্কে শহীদ বুদ্ধিজীবি স্মৃতিস্তমে ফুলের তোড়া দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, রাজনীতিবিদ,বিভিন্ন সামাজিক,রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।





এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগন্জের-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন,উপজেলা নির্বাহী অফিসার রকিবুর রহমান খাঁন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল হোসাইন,সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,মোগরাপাড়া ইউপি চেযারম্যান আরিফ মাসুদ বাবু,সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক,নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাধারণ সম্পাদক আলী হায়দার,সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭