সোনারগাঁয়ে সাবেক মেম্বার মজিবরের বিরুদ্ধে প্রতিপক্ষকে হত্যা চেষ্টার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে সাবেক মেম্বার মজিবরের বিরুদ্ধে প্রতিপক্ষকে হত্যা চেষ্টার অভিযোগ


সোনারগাঁয়ে সাবেক মেম্বার মজিবরের বিরুদ্ধে প্রতিপক্ষকে হত্যা চেষ্টার অভিযোগ।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নের সাবেক মেম্বার মজিবুর রহমান ও তার দুই ছেলের বিরুদ্ধে প্রতিপক্ষ নুরুজ্জামানকে হত্যার অভিযোগ উঠেছে।





স্থানীয় এলাকাবাসী জানায়,বড় বাড়ির মৃত কফিল উদ্দিন এর ছেলে সাবেক মেম্বার মজিবুর রহমান ও একই গ্রামের তার প্রতিবেশী মৃত ইদ্রিস আলীর ছেলে নুরুজ্জামানের মধ্যে বাড়ির সীমানা নিয়ে ঝামেলা চলছিল। এই সমস্যা স্থানীয়দের মাধ্যমে সূরাহ না হওয়ায়, নুরুজ্জামান উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের কাছে বিচারের দরখাস্ত করেন। একারনে সাবেক মেম্বার মজিবুর রহমান ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে গত শনিবার দিন রাতে নুরুজ্জামানকে (৪৫) অনেক মারধোর করেছ। থানায় অভিযোগ সূত্রে যানা যায়, ১৪ ই ডিসেম্বর রাত ১০.১৫ মিনিটে পিরোজপুর গ্রামের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে নুরুজ্জামানকে কর্মস্থল থেকে আসার পথে সাবেক মেম্বার মজিবুর ও তার দুই ছেলে সহ ৩/৪ জন অজ্ঞাত ইট,রড ও লাঠি দিয়ে আঘাত করে। এতে বিভিন্ন জায়গায় ক্ষত ও ফুলে যায় এবং বলতে থাকে চেয়ারম্যানের কাছে বিচার দিয়েছিস তোকে মেরে ফেলব। পরে আশেপাশের লোকজন আসায় মজিবুর মেম্বার ও তার ছেলেসহ অজ্ঞাত সবাই পালিয়ে যায়। আহত নুরুজ্জামানকে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।





এব্যপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ  মনিরুজ্জামান মনির বলেন,নুরুজ্জামান নামের একজনকে মারধর করে আহত করার একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭