সোনারগাঁয়ে গৃহকর্মী গণধর্ষনের শিকার আটক -২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

সোনারগাঁয়ে গৃহকর্মী গণধর্ষনের শিকার আটক -২


সোনারগাঁয়ে গৃহকর্মী গণধর্ষনের শিকার আটক -২





আজকের সংবাদ ডেস্কঃ নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার বাগবাড়িয়া এলাকায় গৃহকর্মীকে গণধর্ষনের ঘটনা ঘটেছে।

গতকাল মঙ্গলবার(২৯শে অক্টোবর)দিবাগত রাতে এ ঘটনা ঘটে।





ধর্ষণের শিকার নারী (২৭) সে কুমিল্লা জেলার মুরাদনগর থানার দড়িকান্দী এলাকার জৈনেকের ইসলামের মেয়ে।
ধর্ষণের শিকার গৃহকর্মী জানান, সে দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের হাবিবুরের বাড়ীতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। অবশেষে কাজের সুবিধার্থে সে বর্তমানে রুপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া থেকে গৃহকর্মীর কাজ করতো। হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর কিছু আর্থিক লেনদেন হয়।এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর স্বপন ও শাহিনুরকে দিয়ে গৃহকর্মী কে ফোন করে আসতে বলে।এসময় গৃহকর্মী হাবিবুরের বাসায় আসলে তাকে জোরপূর্বক ৪জন মিলে গণধর্ষণ করে। মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।





এঘটনায় ৩জনের নাম উল্লেখ করে এবং একজনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।





এজাহার ভুক্ত আসামীরা হলো-সোনারগাঁ উপজেলার বাগবাড়িয়া এলাকার মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর, একই এলাকার আজিজুল মিয়ার ছেলে স্বপন(৩০) এবং নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহীনূর ইসলাম।





এঘটনায় গতকাল রাতে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হলে তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহর সাহসী অভিযানে দুজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো,উপজেলার জামপুর ইউনিয়ন তালতলা বাগবাড়িয়া গ্রামের মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর ও অপরজন নওগা জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রমানীকের ছেলে শাহীনুর ইসলাম।





তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ বলেন, গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের সাথে সাথে আমি বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করি।বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭