বন্দরের কৃষি অফিসের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তার গোপন ভিডিও ফাঁস - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

বন্দরের কৃষি অফিসের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তার গোপন ভিডিও ফাঁস


বন্দরের কৃষি অফিসের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তার গোপন ভিডিও ফাঁস





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের বন্দর উপজেলায় সরকারি অফিসের কৃষি অফিসের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীনের অনৈতিক কর্মকান্ড এখন ফেসবুকে ভাইরাল।





এ ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই জয়নাল আবেদীন ছুটির নামে পলাতক রয়েছে। জয়নালের সাথে একজন নারীর অনৈতিক ঘটনার সিসি টিভি ফুটেজ এখন উপজেলার অধিকাংশ দফতরসহ সাংবাদিকদের হাতে এসে পৌছেছে।





এ নিয়ে স্থানীয়দের মধ্যে তোলপাড় চলছে। তাদের অন্তরঙ্গ মুহূর্তের ১৭ মিনিট ৬ সেকেন্ডের ভিডিওটি এখন সবার হাতে হাতে ঘুরছে। ভিডিওটি ফাঁ'স হওয়ার পর উপজে'লা কৃষি অফিসে চলছে আলোচনা-সমালোচনা।
সিসি টিভির ফুটেজে দেখা যায়, গত ৮ আগষ্ট দুপুরে জয়নাল আবেদীন তার অফিস কক্ষেই ওই নারীর স্পর্শকাতর স্থান স্পর্শ করে।





এ ঘটনা নিয়ে অভিযুক্ত জয়নাল আবেদীনের সাথে কথা হলে তিনি বলেন,আমি ভুল করেছি,শয়তানের প্ররোচনায় আমি ভুল করেছি। ওই নারী বলেন, ‘জয়নাল সাহেব আমার ঊর্ধ্বতন অফিসার। সে আমার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছে। চাকরির ভয়ে চুপ ছিলাম।’





বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা তাহমিনা বেগম জানান, আমি সিসি টিভি ফুটেজ দেখেছি। তার অনৈতিক কর্মকান্ডের বিষয়ে জেলা কৃষি কর্মকর্তাকে অবহিত করেছি। তিনি ব্যবস্থা নেবেন।





এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা কৃষি কর্মকর্তা কাজী হাবিবুর রহমান বলেন, জয়নালকে অন্যত্র বদলী করা হয়েছে। তবে তার বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ আমরা পাইনি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭