গর্ভবতী মায়ের নরমাল ডেলিভারী হলে একটি গাছ ও ফুল উপহার দেয়া হবে”জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯

গর্ভবতী মায়ের নরমাল ডেলিভারী হলে একটি গাছ ও ফুল উপহার দেয়া হবে”জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন


গর্ভবতী মায়ের নরমাল ডেলিভারী হলে একটি গাছ ও ফুল উপহার দেয়া হবে”জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন





বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃজসিমউদ্দিন বলেছেন,সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল গুজব চড়াচ্ছে। এ জন্য আমাদের প্রত্যেককে সচেতন হতে হবে। যে কোন সমস্যার দ্রুত নিষ্পত্তি করতে হবে। এবার প্রাথমিক শিক্ষক নিয়োগের ক্ষেত্রে কোন স্বজনপ্রীতি,ঘুষ নেয়ার ঘটনা ঘটেনি।যোগ্যতার ভিত্তিতেই প্রার্থীরা চাকরি পেয়েছেন।আমি ভাল কিছু করলে যেমন আমার পিতা ও শিক্ষক প্রশংসিত হবেন তেমনি খারাপ কিছু করলে তারা নিন্দিত হবেন।





মঙ্গলবার(২৯অক্টোবর)সকালে বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে ” শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের জিওবি আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালায় প্রধান অতিথীর বক্তব্যে তিনি এ কথা বলেন।





বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ রশিদ। উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খানম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আব্দুল কাদের,জেলা তথ্য অফিসার সিরাজউদৌল্লা খান,বন্দর প্রেসক্লাবের সহ সভাপতি মো: কবির হোসেন,সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, বন্দর ইউপি চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকছুদ হোসেনসহ বিভিন্ন ইউপি সদস্য, স্কুল শিক্ষক, কাজী,মিডিয়াকর্মীবৃন্দ।





জেলা প্রশাসক জসিমউদ্দিন বাল্য বিয়ে প্রসঙ্গে বলেন,কাজীদের কার্যক্রমে স্বচ্ছতা থাকতে হবে। তা নাহলে তাদের বিরুদ্বে ব্যবস্থা গ্রহন করা হবে। নারায়ণগঞ্জ থেকে অনেক রোহিঙ্গা পাসপোর্ট করে বিদেশ পারি জমিয়েছেন। তাদের পাসপোর্ট করতে যারা সহযোগীতা করেছেন তাদের এর ফল ভোগ করতে হবে। তিনি সিজারিয়ান প্রতিরোধে বন্দরে যে সকল গর্ভবতীর নরমাল ডেলিভারী হবে তাদের একটি করে গাছের চারা ও একটি করে ফুল উপহার দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন সংশ্লিষ্ট ডাক্তারদেরও উৎসাহীত করতে বলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭