কমিশনারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এলাকাবাসী ও সচেতন মহলের তীব্র নিন্দা ও ক্ষোভ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

কমিশনারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এলাকাবাসী ও সচেতন মহলের তীব্র নিন্দা ও ক্ষোভ


কমিশনারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এলাকাবাসী ও সচেতন মহলের তীব্র নিন্দা ও ক্ষোভ





আজেকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর নাঈম আহাম্মেদ রিপনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ উঠেছে।





গতকাল সরেজমিনে কমিশনার নাঈম আহাম্মেদ রিপনের নির্বাচিত এলাকায় গিয়ে স্থানীয় এলাকাবাসী এবং রিপন কমিশনারের সাথে কথা বলে জানা যায়,সোনারগাঁও পৌরসভার গোয়ালদী গ্রামের বাসিন্দা মানব পাচারকারী নাছির উদ্দিনের পালিত পুত্র হাইয়াতুল ইসলাম বহুদিন যাবত পৌরসভার বিভিন্ন এলাকায় কবুতর চুুুরি করে আসছে। সর্বশেষ গত ২৮শে অক্টোবর সন্ধা ৬টায় সাংবাদিক আরিফের চাচাতো ভাই শামীম রিপন কমিশনারকে ফোন করে জানায় যে,গত ১সপ্তাহ আগে নাছিরের পালিত ছেলে ১৬টি কবুতর চুরি করেছে। আজকে আবারও কবুুুতর চুরি করতে এসে হাতেনাতে আটক হয়। এসময় কবুতর চোরকে মারদর করতে এলাকাবাসী উত্তেজিত হয়ে উঠে। পরবর্তীতে জনগণ এসে তার বিচারের জন্য গোয়ালদীর খানবাজারে নিয়ে আসে।এসময় পৌরসভার মিটিং শেষ করে রিপন কমিশনার বাজারে আসলে বিভিন্ন এলাকা থেকে যাদের কবুতর চুরি হয়েছে তারা খানবাজারে এসে জরো হয়।এসময় উত্তেজিত জনগণ কবুতর চোরকে জিজ্ঞাসা করলে সে চুরির কথা স্বীকার করে এবং সে আরও জানায় যে চুরি করা কবুতর তার বাবা নাছির নিজে বিক্রি করে।তাই নাছিরকে উত্তেজিত জনগণ মারদর করতে থাকে। এসময় রিপন কমিশনার জনগণকে সান্তনা দিয়ে বাজারের মাঝখানে সবাইকে নিয়ে বসে ন্যায়বিচার করার আস্বাস দেন। এসময় জনগণ শান্ত হলে সাংবাদিক আরিফ এবং উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের বাসার কেয়ার টেকার হারুন অর রশীদ এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ মিলে নাছিরকে ২৫ হাজার টাকা জরিমানা করে এবং কবুতর চোরকে তার নানীর বাড়িতে দিয়ে আসার নির্দেশ দেন বিচারকরা। পরবর্তীতে সে টাকা একসপ্তাহ পর দিয়ে দিবে বলে চলে আসে।পরবর্তিতে কারও কূূূূ-প্ররোচনায় পড়ে কমিশনার রিপনের বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে মিথ্যা অপ-প্রচার চালায়।





একজন ন্যায় বিচারক রিপন কমিশনারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এলাকাবাসী এবং সচেতন মহল তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ৩০শে অক্টোবর বুধবার বিকেলে পৌরসভার বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করে।





এসময় এলাকাবাসী আরও জানায়,কবুতর চোরের বাবা নাছির একজন মানব পাচারকারী। তার বড় ভাই নাদিম একজন মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি এবং ডাকাতি মামলা রয়েছে। এমনকি কবুতর চোরের মা নাছিরের স্ত্রী রহিমা একজন দূঃশ্চরিত্রের লোক।সে কিছুদিন আগে পরপরুষের সাথে ৬মাস পালিয়ে থেকে আবার নাসিরের বাড়িতে এসে সংসার করছে।নাছিরের পরিবার বিভিন্ন অপকর্মের সাথে জরিত থাকায় এলাকাবাসী একাধিক বার তাদের বিচার করেও কোন সমাধান করতে পারেনি।তাই তাদের অপকর্ম নির্ভিগ্নে করার জন্য জমিশনারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করেছে বলে জানান এলাকাবাসী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭