সোনারগাঁয়ে মামলা তুলে না নেয়ায় বাদীর পরিবারের উপর সন্ত্রাসী হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

সোনারগাঁয়ে মামলা তুলে না নেয়ায় বাদীর পরিবারের উপর সন্ত্রাসী হামলা


সোনারগাঁয়ে মামলা তুলে না নেয়ায় বাদীর পরিবারের উপর সন্ত্রাসী হামলা





আজকের সংবাদ ডেক্সঃ মামলা তুলে না নেয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব সনমান্দি গ্রামে সিরাজুল ইসলাম (৫০), তার স্ত্রী শাহনাজ বেগমকে (৪৫) ও ছেলে সজীবকে (১৮) পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।





জমি দখল করে আধিপত্য বিস্তার করতে গত এপ্রিলে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা করায় গত ৩ অক্টোবর প্রতিবেশী আ. লতিফ (৬০) ও তার দুই ছেলে জাকির (২৪) এবং আবুল (৩০) ভাড়াটিয়া সন্ত্রাসীসহ হামলা চালায়।





এ ব্যাপারে থানায় বারবার অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বলে দাবি ভূক্তভুগী পরিবারটির।  এখন পর্যন্ত কোন আসামি ধরতে না পারায় এলাকাবাসীও ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।





জমি দখল করে আধিপত্য বিস্তার করতে হামলা করায় গত ৩০/০৪/২০১৯ইং তারিখে থানায় মামলা করে ভূক্তভোগী পরিবারের সদস্য সজিব। মামলাটি তুলে নিতে দীর্ঘদিন ধরে তার মা শাহানাজ ও তাকে বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো আ. লতিফের দুই ছেলে জাকির ও আবুল।





অভিযোগ সূত্রে জানা যায়, সর্বশেষ ৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুর আনুমানিক ৩টায় স্থানীয় সন্ত্রাসী বাহিনী নিয়ে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে পূর্ব পরিকল্পিতভাবে লাঠি, লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে প্রত্যকের হাতে, পায়ে, পিঠে ও শরীরে নীলাফুলা যখম করে আহত করে।





এসময় আ. লতিফের দুই ছেলের সঙ্গে আরও ২/৩ জন ভাড়াটিয়া সন্ত্রাসী ছিল বলে জানায় ভোক্তভোগী পরিবারটি।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, অভিযোগ পেয়েছি।  এ বিষয়টি এসআই সলিমুল তদন্ত করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭