পূজা মন্ডপ পরির্দশন ও আর্থিক অনুদান প্রদান করেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

পূজা মন্ডপ পরির্দশন ও আর্থিক অনুদান প্রদান করেন এমপি খোকা


পূজা মন্ডপ পরির্দশন ও আর্থিক অনুদান প্রদান করেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ ধর্ম যার যার উৎসব সবার এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার (৬ই অক্টোবর) হিন্দু সনাতন ধর্মবালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে নারায়ণগঞ্জ -৩ আসনের মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা দিন রাত অক্লান্ত পরিশ্রম করে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সোনারগাঁ উপজেলার প্রতিটি পূজা মন্দির ঘুরে ঘুরে দেখেন,এসময় তিনি প্রতিটি পূজামন্ডবে তার নিজস্ব তাহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
সোনারগাঁয়ে  সর্বমোট ৩১ টি পূজা মন্ডপই তিনি এভাবে পরিদর্শন করেন। রাত্রে পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নচিত্র সকলের মাঝে তুলে ধরেন।









এমপি সকল পূজা মন্ডপে মূল্যবান বক্তব্য দেন এবং সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার অফিসার  ইনচার্জ মনিরুজ্জামান মনির,লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ও উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, পৌর কাউন্সিলর জায়েদা আক্তার মনি ও মানবাধিকার কর্মী জাহানারা আক্তারসহ প্রতেকটি পূজা উদযাপন কমিটির সভাপতি,সাধারন সম্পাদক,পৌরসভার আ’লীগ,জাতীয় পার্টির সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী বৃন্দ ও বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকগন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭