পূজামণ্ডপ পরিদর্শনে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

পূজামণ্ডপ পরিদর্শনে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ


পূজামণ্ডপ পরিদর্শনে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বিপিএম ও পিপিএম (বার) বলেছেন, এই উৎসব শুধু নিদিষ্ট ধর্মের মধ্যেই সীমাবদ্ধ নয় এটা বাঙ্গালী সংস্কৃতির ঐতিহ্য। যার কারণে এই দূর্গা পূজাটা একটা সার্বজনীন দূর্গা পূজা হিসেবে সবার মাঝে বিরাজ করে।





রোববার (০৬অক্টোবর) সন্ধ্যায় সনাতন ধর্মাম্বলীদের শারদীয় দূর্গা উৎসব মহাঅষ্টমীতে সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট এলাকায় অবস্থিত পোদ্দার বাড়ী পূজা মন্ডপ ও বারদী ইউনিয়নের বারদী আশ্রমের পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এ সময় জেলা পুলিশ সুপারকে পূজা কমিটির নেতৃবৃন্দরা ফুল ও ফলের শুভেচ্ছা জানান।





পুলিশ সুপার হারুন অর রশিদ আরো বলেন, পূজা মন্ডপ পরিদর্শন আমাদের নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে আমরা কাজ করে থাকি। গতকাল (শনিবার) আমরা জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন উপজেলা পরিদর্শন করেছি এবং প্রতিটি উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট জেলা পুলিশের পক্ষ থেকে ফুল ও ফলের শুভেচ্ছা জানিয়েছি।





তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলে থাকেন “ধর্ম যার যার, উৎসব সবার” আমরা নারায়ণগঞ্জ জেলা পুলিশ একই আর্দশে বিশ্বাস করি। ১৯৭১সালে বাংলাদেশ যে অসম্প্রদায়ীক চেতনা নিয়ে স্বাধীন হয়েছিল সেই চেতনাকে আমরা ধারণ করি লালন করি ও সেটা বাস্তবায়ন করার চেষ্টা করছি।





এ সময় তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জন নিরাপত্তা বা জনগনের স্বার্থ পরিপন্থী কোন  কর্মকান্ড যদি কোন পুলিশ করে থাকে সেটা সরাসরী আমাকে বলবেন আমি সাথে সাথে এ্যাকশন নিবো। 





পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)আব্দুল্লাহ্ আল মামুন,অতিরিক্ত পুলিশ সুপার(খ অঞ্চল)খোরশেদ আলম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির, পুলিশ পরিদর্শক (অপারেশন) আলমগীর হোসেন,পোদ্দার বাড়ী পূজা মন্ডপ ও বারদী ইউনিয়নের বারদী আশ্রমের পূজা কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক,বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম প্রমূখ্য।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭