সোনারগাঁ জি আর স্কুল শাখার ম্যানেজিং কমিটির নির্বাচনে আলেয়া ও দুলাল বিজয়ী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁ জি আর স্কুল শাখার ম্যানেজিং কমিটির নির্বাচনে আলেয়া ও দুলাল বিজয়ী


সোনারগাঁ জি আর স্কুল শাখার ম্যানেজিং কমিটির নির্বাচনে আলেয়া বিজয়ী





আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁ জি আর ইনস্টিটিটের স্কুল শাখা ম্যানেজিং কমিটির নির্বাচনে ভোট গ্রহন শেষে আলেয়া আক্তার বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।





সোমবার(২৩সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে ভোট বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন দায়িত্বে থাকা সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল হুসেইন। তিনি ফলাফল ঘোষনা করে বলেন,আলেয়া আক্তার ১০নম্বর প্রতিক নিয়ে মোট ৮৭৩টি ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার পাশাপাশি দুলাল মিয়া ৮২৩টি ভোট পেয়ে যৌথভাবে বিজয়ী হয়েছেন।
মোঃ আসাদুজ্জামান মোল্লা ৪৩৪টি ভোট পেয়েছেন। 
সরেজমিন কেন্দ্রে গিয়ে অনেক ভোটার স্বতস্ফুর্তভাবে ভোট দিতে এসেছেন। তারা সবাই নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছেন বলে জানিয়েছেন একাধিক অভিভাবক। তারা জানান, আমরা শিক্ষিত, অশিক্ষিত বুঝি না যাকে সুখে দুখে সব সময় পাশে পাব তাকেই ভোট দিয়েছি।









একজন মাত্র মহিলা প্রার্থী হওয়ায় আলেয়া (বিএ পাশ) স্পেশাল সুবিধা পেয়ে এগিয়ে ছিলেন বলে জানিয়েছেন আলেয়ার সমর্থক ও ভোটাররা। পুরুষ সদস্য আসাদুজ্জামান মোল্লা ও দুলাল মিয়ার সমর্থকরা তাদের যে কোন একজনকে ভোট দিয়ে আরেকটি ভোট আলেয়া আক্তারকে দিয়েছেন। জানা যায়, বিদ্যালয়টির কলেজ শাখা হতে দুইজন এবং স্কুল শাখা হতে দুইজন করে অভিভাবক সদস্য নির্বাচিত করা হয়েছে। কলেজ শাখায় একাধিক প্রার্থী থাকলেও শিক্ষা প্রতিষ্টানের স্বার্থে নির্বাচন না করে সমঝোতার মাধ্যমে দুইজনকে সমর্থন দিয়ে বাকিরা নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। কিন্তু স্কুল শাখায় সমঝোতা না হওয়ায় আজ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত নির্বাচনে সদস্য পদে খেলাঘর আসরের সদস্য আলেয়া আক্তার বিপুল ভোটে বিজয়ী হওয়ায় উপজেলা খেলাঘরের সভাপতি আজিজুল ইসলাম মুকুলসহ খেলাঘরের সকল সদস্য তাকে অভিনন্দন জানান। নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগন্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা খেলা ঘর এর সভাপতি আজিজুল ইসলাম মুকুল,খেলা ঘর সদস্য আনোয়ার,খোশরুল হাসান, সনিয়া,সুলতানা,সোনারগাঁ থানার এস আই পংকজ কুমার দেবনাথ,এ এস আই রোবেল মিয়াসহ সাংবাদিক ও স্থানীয় এলাকাবাসী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭