সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতা হাসান রাসেদের দাবিকৃত চাঁদা না দেয়ায় বালু ব্যবসায়ী উপর হামলা,আহত-৬ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতা হাসান রাসেদের দাবিকৃত চাঁদা না দেয়ায় বালু ব্যবসায়ী উপর হামলা,আহত-৬


সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতা হাসান রাসেদের দাবিকৃত চাঁদা না দেয়ায় বালু ব্যবসায়ী উপর হামলা,আহত-৬





আজকের সংবাদ ডেস্কঃসোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের দাবিকৃত ৫লাখ টাকা চাঁদা না দেয়ায় মেহেদি হাসান (২৪) নামে এক বালু ব্যবসায়ীর উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ সময় মহিলাসহ ৬জন আহত হয়েছেন।
আহতরা হলেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মজিবুরের ছেলে বালু ব্যবসায়ী মেহেদি হাসান, তার চাচী সুমি আক্তার, ফুফু শিল্পী আক্তার, চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন।
নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমানের শ্যালক এহশানুল হাসান নিপুর খালাতো ভাই সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ। 





সোমবার(২৩সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যবসায়ী মেহেদি হাসান বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বালু ব্যবসায়ী মেহেদি হাসান জানান,গোহাট্টা গ্রামে একটি বড় পুকুর ও নালা ভরাটের ঠিকাদারীর কাজ পান তিনি। গত প্রায় ২০ দিন আগে ওই বালু ভরাটের কাজ থেকে ৫লাখ টাকা চাঁদা দাবি করেন দমদমা গ্রামের মিলন মিয়ার ছেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ। সোমবার(২৩সেপ্টেম্বর)ব্যবসায়ী মেহেদি হাসান গোহাট্টা গ্রামে তার চাচা মহসিন মিয়ার দোকানে বসে থাকে। এ সময় ছাত্রলীগ নেতা হাসান রাশেদের নেতৃত্বে সন্ত্রাসী মোস্তাফিজুর রহমান কাজল, সজীব, জামাল, সুমন ও সানিসহ ২০-২৫ জন মিলে দোকানের সামনে গিয়ে অতর্কিত অবস্থায় মারপিট শুরু করে এবং ৫লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় সন্ত্রাসীদের হাত থেকে মেহেদি হাসানকে বাঁচাতে তার চাচী সুমি আক্তার, ফুফু শিল্পী আক্তার, চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন ছুটে আসলে তাদেরকেও এলোপাতারিভাবে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭