বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দ্বিতীয় দিনেও কালামের বিভিন্ন কর্মসূচী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দ্বিতীয় দিনেও কালামের বিভিন্ন কর্মসূচী


বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দ্বিতীয় দিনেও কালামের বিভিন্ন কর্মসূচী।





আজকের সংবাদ ডেস্কঃসোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে দ্বিতীয় দিনেও কোরআন খানী,মিলাদ মাহফিল,দোয়া,গণভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
  
শুক্রবার(১৬আগষ্ট)উপজেলার উদ্ধবগঞ্জে অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ আয়োজন করা হয় এ আয়োজনে ছিলেন,সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগ।





জুম্মার নামাজ শেষে উপজেলা কেন্দ্রীয় মসজিদে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকলের আত্বার শান্তি কামনা করে দোয়া কামনা করে মোনাজাত করা হয়।





এসময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।পরে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মাহফুজুর রহমান কালাম দুস্তদের মাঝে খাবার বিতরণ করেন।





অপর দিকে সনমান্দী ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সনমান্দী এলাকার সোনারকান্দিতে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান কালাম।





এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বী,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি করিম আহাম্মেদ,সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন,সোনারগাঁ উপজেলা যুবলীগ নেতা সামসুজ্জামান সামসু,মামুন আল ইসমাইলসহ আরোও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭