কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ন্ত্রন করতে চান----কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ন্ত্রন করতে চান----কালাম


কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ন্ত্রন করতে চান----কালাম
 





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালামের উদ্যোগে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।এছাড়া সারা সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়ণ ও ওয়ার্ডে ওয়ার্ডে এবং মসজিদ মাদ্রাসায় মাহফুজুর রহমান কালামের উদ্যোগে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া মাহফিল ও খাবার বিতরনের আয়োজন করা হয়েছে।        
বৃহস্পতিবার(১৫)ই আগষ্ট সকালে সোনারগাঁ লোক ও কারুশিল্প জাদুঘরের অভ্যন্তরে অবস্থিত বঙ্গবন্ধুর ভাষ্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলস পরিষদের সম্মানিত সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহাম্মেদ মোল্লা বাদশা,সনমান্দী ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া,জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ,পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহাবুবুর রহমান রবিন,পৌরসভা আওয়ামীলীগ নেতা মামুন আল ইসমাঈলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ণের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এ সময় নেতাকর্মীদের উপস্থিতিতে মাহফুজুর রহমান কালাম বলেন,১৯৭৫ সালের ১৫ই আগষ্টে যেমন করে বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামীলীগকে নিঃশেষ করার ষরযন্ত্র হয়েছিলো,তেমন করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে চিরতরে শেষ করার ষড়যন্ত্র চলছে।কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ন্ত্রন করতে চান। তারা কালো টাকা ও ব্যাংকের লুট করা টাকা দিয়ে কমিটি কিনতে চায়,নেতা কিনতে চায়। টাকার মাধ্যমে নিয়ন্ত্রন করতে চায় সবাইকে। আমি সেই কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজদের বলতে চাই আওয়ামীলীগে কোন কালো টাকার ও কাউয়া নেতাদের স্থান নাই। আমার নেতা বঙ্গবন্ধু কোন দিন অন্যায়ের সাথে আপোষ করেন নাই। তার কন্যা দেশরত্ন শেখ হাসিনাও অন্যায়ের কাছে মাথানত করেন নাই। সেই নেতা ও নেত্রীর কর্মী হয়ে আমরাও আপোষ করতে শিখি নাই। আমরা আদর্শের রাজনীতি করি টাকার রাজনীতি করি না। টাকা হলে লোক পাওয়া যায় কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পাওয়া যায় না। আমি সেই কালো টাকার হাইব্রিড নেতাদের বলতে চাই আপনারা টাকা দিয়ে আমাদের আদর্শের সাথে খেলতে আসবেন না। আমরা যদি আপনাদের প্রতিহত করার চেষ্টা করি তাহলে পালানোর পথ পাবেন না।
তিনি আরোও বলেন,আওয়ামীলীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন আপনাদের মতো হাইব্রিড নেতাদের মাস্তানি শুরু হয়ে যায় কিন্তু দল যখন ক্ষমতায় না থাকে তখন আপনাদের খুঁজে পাওয়া যায় না।এখন সরকার ক্ষমতায় আছে আপনারা টাকার জোরে কমিটি কিনে নেন নেতা কিনে নেন আবার মনোনয়নও চান। আওয়ামীলীগ যখন ৯৬ সালে প্রথমবার ক্ষমতায় আসলো তখন আপনাদের মতো কত নেতা দেখেছি হেলিকপ্টার দিয়ে সোনারগাঁয়ে এসেছেন নেতা হতে কিন্তু দল ক্ষমতা থেকে সরে গেছে সে হেলিকপ্টার ওয়ালা নেতাও সরে গেছে। তখন মাঠে ছিল মরহুম আবুল হাসনাত সাহেব ও আমার সাথে যারা আজ এখানে মঞ্চে বসে আছে এসব নেতারা। যারা সব সময়ই দলের সাথে ছিল আগামীতেও থাকবে।মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বেহেশত নসিব করুক।আমরা যেনো তার দেয়া শিক্ষা থেকে দেশ প্রেমে উদ্ভুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭