এস বি এস ইটভাটার মালিকের অবৈধ বিদ্যুৎ সংযোগের ফলে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

এস বি এস ইটভাটার মালিকের অবৈধ বিদ্যুৎ সংযোগের ফলে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু


এস বি এস ইটভাটার মালিকের অবৈধ বিদ্যুৎ সংযোগের ফলে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু





আজকের সংবাদ ডেস্কঃ এস বি এস ইটভাটার মালিকের অবৈধ বিদ্যুৎ সংযোগের ফলে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারাতে হলো নিরীহ পাহারাদার আফজালের।





নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গাবতলী এলাকায় এ ঘটনা ঘটে।





পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানাযায়,এশিয়ান হাইওয়ে রোডের পাশে অবস্থিত পাকুন্ডা এলাকায় এস বি এস ইটভাটার মালিক দেলোয়ার হোসেন দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে পার্শ্ববর্তী গ্রামের একটি বিদ্যুতের খুটি থেকে বিদুৎ সংযোগ দিয়ে ইটভাটার কাজ করে আসছিলো।





রোববার(১৭আগষ্ট)রাতে কোন এক সময়ে অবৈধ বিদ্যুৎ সংযোগের তারটি ছিড়ে মাটিতে পড়ে থাকে।পরবর্তীতে ভোরের দিকে আফজাল মিয়া(৫৮) রাস্তা পারাপারের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।আফজাল পাকুন্ডা গাবতলী এলাকার মৃত মালেকের ছেলে, এবং এসবিএস ইটভাটার পাহারাদা।
এলাকাবাসী আরও জানান,আড়াই হাজার উপজেলার এমপি নজরুল ইসলাম বাবুর নিজস্ব লোক পরিচয় দিয়ে এসবিএস ইটভাটার মালিক দেলোয়ার জোরপূর্বক অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ করে ইটভাটার কাজ করে যাচ্ছে।তার এই অপকর্মে কেউ বাঁধা দিলে মামলা হামলার ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন যাবৎ অপকর্ম চালিয়ে যাচ্ছে।





বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আফজাল মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি,তদন্ত সাপেক্ষে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।





এ বিষয়ে জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু বলেন,দীর্ঘদিন যাবত এসবিএস ইটভাটা অবৈধপন্থায় বিদ্যুৎ সংযোগ দিয়ে বিদ্যুৎ ব্যবহার করার কারণেই আজকে একজন নিরীহ মানুষকে প্রান হারাতে হলো।আমি চাই এই ঘটনায় অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি হোক।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭