বন্দর থানা ছাত্রলীগ নেতা অপু সাউদের উদ্যোগে শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

বন্দর থানা ছাত্রলীগ নেতা অপু সাউদের উদ্যোগে শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালিত


বন্দর থানা ছাত্রলীগ নেতা অপু সাউদের উদ্যোগে শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালিত





সাজীদ হোসেন কিবরিয়াঃ ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দক্ষিন লক্ষনখোলা জামে মসজিদ মোড়ে বন্দর থানা ছাত্রলীগ নেতা অপু সাউদের উদ্যোগে দোয়া ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সাবেক ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি।উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,এডঃআনিসুর রহমান দিপু,ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান নান্নু,২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃশাহ আলম ও সাধারন সম্পাদক এডভোকেট আল আমিন মোল্লা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্দর থানা ছাত্রলীগ নেতা অপু সাউদ।
অপু সাউদ তার বক্তব্যে বলেন আমি নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমানের আদর্শের সৈনিক।সাফায়েত সানি ভাই আমার রাজনীতি জীবনের শিক্ষা গুরু তার দিক নির্দেশনা দিয়ে আমাকে রাজনীতিতে অনুপ্ররেনা দিয়েছেন সব সময় সানি ভাইয়ের দিক নির্দেশনাকে অনুসরন করে আমি রাজনিতিতে আসি আমি সানি ভাইয়াকে শ্রদ্ধা করি তিনি সব সময় আছেন বন্দর থানা ছাত্রলীগের পাশে এবং থাকবেন আশা রাখি। অপু সাউদ আরো বলেন,বন্দর থানা ছাত্রলীগ সব সময় ভাল কাজের পাশে থাকবে। আপনারা সবাই জননেতা এ কে এম শামীম ওসমানের পরিবারের জন্য দোয়া করবেন কোন ষড়যন্ত্র করে শামীম ওসমানকে ধমিয়ে রাখতে পারবে না,আমরা বন্দর থানা ছাত্রলীগ সব সময় রাজপথে আছি থাকবো।
এতে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইমরান সাউদ,বাপ্পি সাউদ,সুমিত,মোঃপান্ডু,পলু,মোঃআপন খান,মাইদুল ইসলাম,রাহাদ,অন্তর,সুজন,রনি,ইমরান রিফাত ও গন্যমান্য ব্যক্তিবর্গ।অনুষ্ঠানের পরে দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্তদের মাঝে খাবার বিতরণ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭