ভ্রাম্যমান আদালতের অভিযানে সোনারগাঁয়ে অবৈধ পলিথিন কারখানা বন্ধ। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ জুলাই, ২০১৯

ভ্রাম্যমান আদালতের অভিযানে সোনারগাঁয়ে অবৈধ পলিথিন কারখানা বন্ধ।


ভ্রাম্যমান আদালতের অভিযানে সোনারগাঁয়ে অবৈধ পলিথিন কারখানা বন্ধ।





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয়ে অবৈধভাবে গড়ে উঠা পলিথিন কারখানা বন্ধ হলো পরিবেশ অধিদপ্তর, সোনারগাঁ উপজেলা প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে।





সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে সোমবার(৮ জুলাই)পিরোজপুর ইউনিয়নের ছোট কোরবানপুর গ্রামে শাফায়াত এন্টারপ্রাইজ নামের পলিথিন কারখানায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে কারখানাটি বন্ধ করা হয়।





এ সময় ওই প্রতিষ্ঠানকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করে সেই সাথে অবৈধ পলিথিন শপিং ব্যাগ উৎপাদনকারী কারখানা থেকে ৮শ কেজি শপিং ব্যাগসহ ২৬ বস্তা পলি প্রোপাইলিন জব্দ করা হয়।





সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন,দীর্ঘদিন ধরে পিরোজপুর ইউনিয়নের ছোট কোরবানপুর গ্রামে পরিবেশ অধিদপ্তরের ছাড় পত্র ছাড়াই এ কারখানায় অবৈধ পলিথিন শপিং ব্যাগ উৎপাদন করে আসছিলো।
এমন সংবাদের ভিত্তিতে ওই কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই প্রতিষ্ঠানকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয় সেই সাথে অবৈধ পলিথিন শপিং ব্যাগ উৎপাদনকারী কারখানা থেকে ৮শ কেজি শপিং ব্যাগ ও ২৬ বস্তা পলি প্রোপাইলিন জব্দ করে কারখানাটি বন্ধ ঘোষনা করা হয়।





এব্যপারে তিনি আরো বলেন,অবৈধ পলিথিন উৎপাদন ও ব্যবহারের বন্ধে পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।





ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে আরো উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃসাঈদ আনোয়ার, নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক মইনুল হক ও র‌্যাব-১১র এএসপি মোস্তাফিজুর রহমান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭