কাঁচপুর মহাসড়কে চাঁদাবাজি কালে দুই চাঁদাবাজ গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

কাঁচপুর মহাসড়কে চাঁদাবাজি কালে দুই চাঁদাবাজ গ্রেফতার


কাঁচপুর মহাসড়কে চাঁদাবাজি কালে দুই চাঁদাবাজ গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ র‍্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর হতে ২ জন চাঁদাবাজ গ্রেফতার।
র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে র‍্যাব-১১ এর দায়িত্বপূর্ন এলাকায় চাঁদাবাজি অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। উক্ত অপরাধ দমনের লক্ষ্যে র‍্যাব -১১ চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় সোমবার(০৮ জুলাই)র‍্যাব-১১, সিপিএসসি এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন কাঁচপুর এস এস ইন্টারন্যাশনাল ফিলিং স্টেশন এর সামনে পরিবহনে চাঁদাবাজি করার সময় হাতে-নাতে ২  চাঁদাবাজ’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো,আঃ মান্নানের ছেলে মোঃ মামুন (৩২),এবং মৃত দাইব উদ্দিনের ছেলে মোঃ ইয়াসিন (৩০), এই সময় চাঁদাবাজদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ২,৬০০/- টাকা উদ্ধার করা হয়।
র‍্যাব-১১,জানায়,স্থানীয় ব্যবসায়ী ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সোনারগাঁ থানাধীন কাঁচপুর মোড় এলকায় রাস্তায় চলাচলরত বাস, ট্রাক, সিএনজি, অটোরিক্সা চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০/- থেকে ৩০০/- টাকা করে চাঁদা আদায় করে আসছে। কোন বাস, ট্রাক, সিএনজি ও অটোরিক্সা চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছে। গ্রেফতারকৃত মোঃ মামুন ও মোঃ ইয়াছিন উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। র‍্যাব-১১, সিপিএসসি এর অনুসন্ধানে চাঁদাবাজি সংক্রান্তে অভিযোগের সত্যতা পেয়ে চাঁদাবাজি বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে জোরপূর্বক চাঁদা আদায়কালে উপরোক্ত ২ জন আসামীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। চাঁদাবাজ বন্ধে র‍্যাব-১১,র অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানায়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭