সোনারগাঁয়ে শিপু গাজী নামে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে শিপু গাজী নামে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা।


সোনারগাঁয়ে শিপু গাজী নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা।





আজকের সংবাদ ডেস্কঃ  বরগুনার রিফাত হত্যাকান্ডের রেস কাটতে না কাটতেই একই স্টাইলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিপু গাজী(২৪) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসী জুয়েল বাহিনী।





আহত শিপু গাজী সোনারগাঁ উপজেলার কানাইনগর (দত্তপাড়া) এলাকার আউয়াল গাজীর ছেলে। 





এ ব্যাপারে আহত ব্যবসায়ী শিপু গাজীর বাবা আউয়াল গাজী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।





অভিযোগে তিনি উল্লেখ করেন,সোমবার(৮ই জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে আমার ছেলেকে দত্তপাড়া এলাকার সুরুজ মিয়ার ছেলে সন্ত্রাসী জুয়েল(২৫)ফোন করে দত্তপাড়া গার্লস স্কুলে যেতে বলে। জুয়েলের ফোন পেয়ে কিছুক্ষণ পর আমার ছেলে সেখানে গেলে আগে থেকেই ওৎপেতে থাকা সন্ত্রাসী জুয়েল ও তার সাথে অজ্ঞাত আরোও ৫/৬ জন সন্ত্রাসীরা আমার ছেলের উপর লোহার রড,কাঠের ও বাশের লাঠি ও বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
এসময় আমার ছেলেকে কিল ঘুষি,লাথি মারিয়া এবং লোহার রড ও কাঠ দিয়ে বেদরক পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।এসময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।এসময় সন্ত্রাসীরা আমার ছেলেকে প্রাণে মেরে ফেলতে না পেরে পুনরায় জুয়েল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে চিকিৎসকদের সামনেই আমার ছেলের উপর পুনরায় হামলা চালায়,বর্তমানে আমার ছেলের অবস্থা আশঙ্কা জনক।





এ ব্যাপারে তথ্য পেয়ে হাসপাতালে গিয়ে আহত শিপু গাজীকে দেখতে এবং ঘটনার তদন্ত করার জন্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনারগাঁ থানার এসআই পঙ্কজ কান্তি সরকার। 





এ বিষয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন,ব্যবসায়ী শিপু গাজীর উপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত করে অবশ্যই অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭