সোনারগাঁয়ে যুবককে অপহরন কালে ৮ অপহরনকারী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে যুবককে অপহরন কালে ৮ অপহরনকারী গ্রেফতার


সোনারগাঁয়ে যুবককে অপহরন কালে ৮ অপহরনকারী গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক যুবককে অপহরন কালে ৮ অপহরনকারীকে এলাকাবাসি গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে ।





গতকাল রোববার দুপুরে সোনারগাঁ উপজেলার পৌরসভার শেখ রাসেল ষ্টেডিয়ামের সামনে এ ঘটনা ঘটে।





পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়,বাংলাদেশ লোক ও কারু শিল্প যাদুঘর ২নং গেট সংলগ্ন শোভন পলিব্যাগ লিমিটেডে কোম্পানীতে কাজ করে পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় হোসেন কাজ শেষে বাড়ি ফেরার পথে সাপেরবন্ধ ব্রীজের উপর উঠলে(ঢাকা মেট্রো-ট ১১-৯২২৫)একটি সাদা রংয়ের হাইস গাড়ি থেকে নেমে ফজলে রাব্বি ওরফে রাব্বি একটি ঠিকানা জানতে বিজয় হোসেনকে ডাক দেয়।
এসময় বিজয় গাড়ির সামনে গেলে ধাক্কা দিয়ে তাকে গাড়িতে তুলে পালানোর চেষ্টা কালে বিজয়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন গাড়িটির গতিরোধ করে অপহরকারীদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করে।
এসময় সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে অপহরন কাজে ব্যবহৃিত গাড়িসহ ফজলে রাব্বি ওরফে রাব্বি,হিমু, সজিব,ইয়াসিন,আরিফ,মেহেদী হাসান,রিয়াদ ও গাড়ি চালক ফজলুর হক ওরফে ফজল নামের ৮ জনকে গ্রেফতার করে।
এ ঘটনায় অপহৃতের মা নুরতাজ বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ৮ অপহরনকারিসহ একটি সাদা রংয়ের হাইস গাড়ি  আটক করা হয়েছে,এবং অপহরণ কারিদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠনো হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭