র‌্যাব-১১র অভিযানে ১৬ হাজার ৩০ কেজি বিদ্যুতের ক্যাবলস উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩০ জুন, ২০১৯

র‌্যাব-১১র অভিযানে ১৬ হাজার ৩০ কেজি বিদ্যুতের ক্যাবলস উদ্ধার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর বিসিক শিল্প এলাকা থেকে কোটি টাকা মূল্যের বিদ্যুতের সরকারি ক্যাবলসহ দুই চোরাইচক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
এ সময় চোরাইচক্রের সদস্যদের কাছ থেকে ১৬ হাজার ৩০ কেজি বিদ্যুতের ক্যাবলস উদ্ধার করে র‌্যাব।





শনিবার(২৯জুন)বিকেলে কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে র‍্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান।





গ্রেফতারকৃতরা হলেন,গোলাম মাওলা কায়েস(৫০)ও ইবনে সাইদ রেজা(২৫)।





র‍্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী জানান,গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে কাঁচপুরে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা এ ঘটনা স্বীকার করেছে। আসামিদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে গোলাম মাওলা কায়েসের নেতৃত্বে এই সংঘবদ্ধ চক্র দেশের বিভিন্ন স্থান থেকে সরকারি বিদ্যুতের ক্যাবলস অবৈধভাবে সংগ্রহ করে কাঁচপুর বিসিক শিল্প এলাকায় গোপনে মজুদ করে আসছিল। নানাভাবে অবৈধ পন্থায় চোরাই চক্রের মাধ্যমে সরকারি ক্যাবলসগুলো সংগ্রহ করতো তারা। বিদ্যুতের ক্যাবলসগুলো থেকে রাবারের কাভার খুলে এ্যালোমিনিয়াম হিসেবে কেজি দরে বিক্রী করে লাভবান হওয়ার জন্য বিভিন্ন কারখানায় বিক্রি করতো।
জানাযায়,গ্রেফতারকৃত গোলাম মাওলা কায়েসের নামে একই অপরাধে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭