নাজমুর রহমান সজিবের প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৯ জুন, ২০১৯

নাজমুর রহমান সজিবের প্রতিবাদ


নাজমুর রহমান সজিবের প্রতিবাদ





গত ২৮ ই জুন ২০১৯ ইং শুক্রবার স্থানীয় অনলাইন নিউজ পোর্টালে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব নামকে ব্যঙ্গ করে এসকে সজিব নামে ছবিসহ সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী এসকে সজীব বাহিনীর কাছে জিম্মি হিসেবে অভিযোগে মোগরাপাড়া এলাকার নাজমুর রহমান সজিবের বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন শিরোনামে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তাহা আমার দৃষ্টিগোচর হয়েছে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট উদ্দেশ্যপ্রণোদিত প্রকাশিত সংবাদটির সাথে বাস্তবে কোন মিল ছিল না। একটি কুচক্রী মহল সমাজে আমার সুনাম ক্ষুন্ন করার জন্য এহেন হীন চক্রে লিপ্ত হয়েছে।
সংবাদটিতে সোনারগাঁও উপজেলা বাসীর বরাত দিয়ে জানায় এসকে সজিব বাহিনী দীর্ঘদিন যাবৎ সোনারগাঁয়ের মাদক ব্যবসার নিয়ন্ত্রণ করে আসছে এছাড়া ভাড়াটিয়া কিলার সন্ত্রাসী চাঁদাবাজ অপহরণকারী হিসেবে পরিচিত বলে উল্লেখ করা হয়েছে এবং আমাকে মাদক ব্যবসায়ি,ভাড়াটিয়া কিলার,সন্ত্রাসী,চাঁদাবাজ,ছিনতাইকারী ও অপহরণকারী বলে আখ্যায়িত করা হয়েছে যাহা সম্পূর্ণ মিথ্যা কাল্পনিক এবং মন গড়া ও হাস্যকর সংবাদ বটে প্রকৃত কথা হচ্ছে আমি মোগড়াপাড়া ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক এবং আমি রেন্ট এ কার ব্যবসাই ও সমাজ সেবার সাথে জড়িত, আমার কাছে সোনারগাঁ বাসীর জিম্মি হওয়ার কোন প্রশ্নই উঠে না আমি এলাকার সাধারন জনগনের দুঃখ-দুর্দশায় এগিয়ে যাই এবং সমাজের উন্নয়নে আর্থিক সহায়তা করি। পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  সিরাজুল হক ভূঁইয়ার ছেলে  রাসেল ভূঁইয়া কে  কে বা কারা দিনে দুপুরে  হত্যার উদ্দেশ্যে  ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে তার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই আমার সাথে আহত রাসেলের সাথে খুব ভালো সম্পর্ক। তাই আমার দ্বারা কোন এলাকার মানুষের ক্ষতির বা জিম্মি থাকার কোন প্রশ্নই আসে না ফলে সোনারগাঁ বাসির কোন প্রকার ক্ষতি সাধিত হবে না।
একটি মহল পূর্ব শত্রুতার জের ধরে আমাকে এলাকায় হেয়প্রতিপন্ন করতে ক্ষুব্ধ হয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করিয়াছেন আমি প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ভবিষ্যতে সাংবাদিকদের সংবাদ প্রকাশের ক্ষেত্রে আরো সচেতন হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
নিবেদক
প্রতিবাদকারী নাজমুর রহমান সজিব।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭