সোনারগাঁয়ে প্রবাসীসহ তার ভাইয়ের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ জুন, ২০১৯

সোনারগাঁয়ে প্রবাসীসহ তার ভাইয়ের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি


সোনারগাঁয়ে প্রবাসীসহ তার ভাইয়ের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি।





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি।





গত শুক্রবার গভীর রাতে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দী গ্রামের নায়েব আলী প্রবাসীর বাড়িতে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে  ৪০ লাখ টাকার মালামালসহ নগদ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদল।
এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুত্তি চলছে বলে জানা যায়।





পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায়,শুক্রবার গভীর রাতে প্রবাসী নায়েব আলীর বাড়িতে সিএনজি ও মোটরসাইকেল যোগে ১৫ থেকে ২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল প্রধান ফটকের তালা ভেঙ্গে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে  নগদ ১ লাখ ৭৬ হাজার টাকা,৭০ ভরি স্বর্ণ,৪টি মোবাইল সেট,২টি ল্যাপটপ ও ২টি কম্পিউটার নিয়ে যায়।
এবং প্রবাসী নায়েব আলীর ভাই মঞ্জুর আলীর ঘরেও ডাকাতদল হাঙ্গামা দিয়ে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে হাত-পা বেধে নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা,৪টি মোবাইল সেটসহ অন্যান্য জিনিস পত্র লুট করে সিএনজি যোগে ডাকাতদল পালিয়ে যায়।





গত বছরও একই পরিস্থিতি ঘটে বলে জানান মঞ্জুর আলী।তখন ডাকাতদল তাকে কুপিয়ে আহত করে ঘরে থাকা নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়।





এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ(ওসি) মনিরুজ্জামান বলেন,ডাকাতি হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছি,ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতার করতে সোনারগাঁ থানা পুলিশের একটি বিশেষ টিম ইতিমধ্যে কাজ শুরু করেছে এবং মামলার প্রস্তুতি চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭