শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে অগ্নিবীনা ক্রীড়া সংঘ চ্যাম্পিয়ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ জুন, ২০১৯

শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে অগ্নিবীনা ক্রীড়া সংঘ চ্যাম্পিয়ন


শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে অগ্নিবীনা ক্রীড়া সংঘ চ্যাম্পিয়ন





আজকের সংবাদ ডেক্সঃ শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতায় অগ্নিবীনা ক্রীড়া সংঘ চ্যাম্পিয়ন হয়েছে।





শনিবার(১৫ জুন) সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর মাদ্রাসা মাঠে এ ক্রিকেট টুর্নামেন্টের ফাইলান খেলা অনুষ্টিত হয়।
বিরুপ আবহাওয়ার মাঝেও বিপুল সংখক লোকজন উপস্থিত থেকে উভয় দলকে উৎসাহ দেয়।





এসময় বিশিষ্ট শিক্ষানুরাগী ও ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু নাঈম ইকবাল বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দিয়েছেন।বিজয়ী দলকে ৩২ ইঞ্চি টেলিভিশন ও একটি চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ মনোয়ার হোসেন, কবির হোসেন মেম্বার, সামাদ মেম্বার, ইসমাইল প্রধান, আমিনুদ্দিন, আরমান মেরাজ, জাবেদ রায়হান, মশিউর রহমান ও মোঃ রাসেল প্রমুখ।





হাবিবপুর ইয়াং স্টার ও অগ্নিবীনা ক্রিড়া সংঘের মধ্যে ফাইলানে টসজয়ী অগ্নিবীনা ক্রীড়া সংঘ প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ১৬ ওভারে ১৬৯ রান সংগ্রহ করে।দলের পক্ষে ইমন ৬১ রান করে ম্যাচ সেরা নির্বাচিত হয়। হাবিবপুর ইয়াং স্টারের পক্ষে ৬ উইকেট লাভ করেন আন্ডার সোহেল।১৭০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে গিয়ে ১৫.৪ বলে সবকটি উইকেট হারিয়ে হাবিবপুর ইয়াং স্টার ১৪৭ রান করে।হাবিবপুর ইয়াং স্টারকে ২২ রানে পরাজিত করে অগ্নিবীনা ক্রিড়া সংঘ।





সুবর্ণ ইন্টারন্যাশনাল লিঃ সৌজন্যে ১৬ টি দল নিয়ে এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।সর্ব শেষ অগ্নিবীনা ক্রীড়া সংঘ ও হাবিবপুর ইয়াং স্টার ফাইনালে উঠে


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭