মাদক ব্যবসায় বাধাঁ দেয়ায় ১১ বছরের শিশুর উপর হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ জুন, ২০১৯

মাদক ব্যবসায় বাধাঁ দেয়ায় ১১ বছরের শিশুর উপর হামলা


মাদক ব্যবসায় বাধাঁ দেয়ায় ১১ বছরের শিশুর উপর হামলা





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জের বন্দরে মাদক ব্যবসায় বাধাঁ দেয়ায় ১১ বছরের শিশুর উপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মিজান বাহিনী। এ ব্যাপারে আহত শিশু সাব্বির হোসেনের চাচা ইকবাল হোসেন বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।





অভিযোগে উল্লেখ করেন, উপজেলার কুড়িপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে মাদক ব্যবসায়ী মিজান (৪০) এলাকায় দীর্ঘদিন যাবত তার নিজস্ব বাহিনী নিয়ে মাদক ব্যবসা করে আসছে। সর্বশেষ ১৪ ই জুন শুক্রবার বিকেল ০৪ টার দিকে মাদকসেবী ও মাদক ব্যবসায়ী মিজান কুড়িপাড়া এলাকায় মাদক বিক্রি করার সময় ১১ বছরের শিশু সাব্বির দেখে ফেলায় তাকে জোরপূর্বক কুড়িপড়িা স্কুল মাঠে তুলে নিয়ে এলোপাতারি ভাবে মেরে নীলা ফুলা জখম করে এবং তাকে হত্যার উদ্দেশ্যে গলাটিপে ধরে। এসময় সাব্বিরের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এবং আমি এগিয়ে এসে আমার ভাতিজা সাব্বিরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই।
পরবর্তিতে এলাকাবাসীর উপস্থিতিতে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে গালমন্দ করে সন্ত্রাসী মিজান।
এমতাবস্থায় মাদক ব্যবসায়ী মিজানের হাত থেকে রক্ষা পেতে এবং কুড়িপাড়া এলাকার যুবসমাজকে মাদকের হাত থেকে বাচাঁতে মাদক ব্যবসায়ী মিজানকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন শান্তিপ্রিয় বন্দরবাসী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭