আত্ম কর্মসংস্থান সৃষ্টি লক্ষ্যে সোনারগাঁয়ে এমকে কম্পিউটার একাডেমীর নতুন ব্রাঞ্চ উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ জুন, ২০১৯

আত্ম কর্মসংস্থান সৃষ্টি লক্ষ্যে সোনারগাঁয়ে এমকে কম্পিউটার একাডেমীর নতুন ব্রাঞ্চ উদ্বোধন


আত্ম কর্মসংস্থান সৃষ্টি লক্ষ্যে সোনারগাঁয়ে এমকে কম্পিউটার একাডেমীর নতুন ব্রাঞ্চ উদ্বোধন





কামরুজ্জামান রানা: তথ্য ও প্রযুক্তি প্রশিক্ষনের মাধ্যমে আত্ম কর্মসংস্থান সৃষ্টি করা এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার মুল লক্ষ্য নিয়ে এমকে কম্পিউটার একাডেমী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় তাদের ২য় প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করেছে।





২২ জুন রোজ শনিবার বিকেল পাঁচ টায় চৌরাস্তায় এমকে কম্পিউটার একাডেমীর নতুন এই ব্রাঞ্চের উদ্বোধন করেন, সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সিনিয়র উপদেষ্টা ও দৈনিক যুগান্তরের সিনিয়র সাব এডিটর সালাহউদ্দিন মোল্লা, তিনি জানান, প্রযুক্তি ভিত্তিক সেবামূলক শিক্ষা প্রতিষ্ঠান এমকে কমপিউটার একাডেমী আমরা  বিগত ৩ বছর মানুষের পরিবর্তনের জন্য তৃর্ণমূল পর্যায়ে তথ্য প্রযুক্তির উপর কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে উক্ত প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষন নিয়ে বহু শিক্ষার্থী সরকারি ও বেসরকারী বিভিন্ন অফিসে কর্মরত আছে।
উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি, দৈনিক ভোরের কাগজ, মানবকন্ঠ ও একাত্তর টিভির সোনারগাঁ প্রতিনিধি আঃ ছাত্তার প্রধান।





সোনারগাঁ শপিং কমপ্লেক্সের ৪র্থ তলায় এমকে কমপিটার একাডেমীর এই ব্রাঞ্চে কম্পিউটার অফিস এপ্লিকেশন ট্রেনিং, ওয়েব ডিজাইন এন্ড ডেভলপমেন্ট ট্রেনিং, গ্রাফিক্স ডিজাইন ট্রেনিং, ফ্রিল্যান্সিং ট্রেনিং,  ডোমেন এবং হোস্টিং সেল, ওয়েবসাইট ডিজাইন, অটোক্যাড 2D & 3D এবং ট্রাভেল সার্ভিসের নেয়ার সুযোগ পাবে শিক্ষার্থীরা।





প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কামরুজজামান রানা জানান,  এই একাডেমীতে অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা ক্লাস প্রদান করা হবে এবং প্রশিক্ষণ শেষে উদ্যোক্তা হওয়ার জন্য সার্বিক সহযোগিতা প্রদান করা সহ ইন্টার্ণ ও চাকরী পাওয়ার ক্ষেত্রেও সহযোগিতা করে থাকে এই প্রতিষ্ঠানটি। এই প্রতিষ্ঠানে প্রতিটি শিক্ষার্থীদের জন্য অত্যাধুনিক ডিজিটাল ক্লাস রুমসহ আলাদা আলাদা কমপিউটারে প্রাকটিসের ব্যবস্থা রাখা হয়েছে।





উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের অর্থনীতি ও আজকের সোনারগাঁয়ের সম্পাদক ফারুক হাসান, আজকের সংবাদ ডটকম এর প্রকাশক ও চ্যানেল এসের সিনিয়র প্রতিনিধি মোঃনুর নবী জনি, দৈনিক আমার কন্ঠের সোনারগাঁ প্রতিনিধি মঈন আল হোসাইন, দৈনিক ইয়াদের সোনারগাঁ প্রতিনিধি আরাফাত হোসেন সিফাত, ব্লাড ফর নারায়ণগঞ্জের সভাপতি সাইফুল ইসলাম সাইফ সহ আরো অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭