অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ ১১জন আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ জুন, ২০১৯

অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ ১১জন আটক


অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ ১১জন আটক





আজকের সংবাদ ডট কমঃ  পেরাবো তাজমহল এলাকায় অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ ১১জনকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।





শনিবার(২২জুন)বিকালে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো তাজমহল এলাকায় অবস্থিত বন্ধু, মমতাজ,রাজকন্যা রেস্টুরেন্টে থেকে তাদের আটক করা হয়।





সোনারগাঁ থানার উপ-পরিদর্শক সলিমুল্লাহ জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো তাজমহল এলাকায় দীর্ঘদিন যাবৎ কয়েকটি খাবার রেস্টুরেন্টে খাবারের পাশাপাশি অনৈতিক কাজের জন্য নারী পুরুষের কাছে ঘন্টা হিসেবে রুম ভাড়া দেয়া হত।
এমন অভিযোগের ভিত্তিতে শনিবার বিকালে বন্ধু,মমতাজ ও রাজকন্যা রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৩ নারী ও ৩ পূরুষকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে  আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করি।
এছাড়াও রেস্টুরেন্টের ভেতর রুম ভাড়া দেয়ার অপরাধে হোটেল ম্যানেজারসহ আরো ৮ জনকে আটক করা হয়। 
সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক ওসি(তদন্ত)হেলাল উদ্দিন জানান আটককৃতদের বিরুদ্ধে  প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।





স্থানীয় এলাকাবাসী জানায় পেরাবো এলাকার তাজমহল ও পিরামিডের ভেতর একটি বিল্ডিং এ ২৯ টি রুম ভাড়া দিয়ে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কার্যকালাপ পরিচালনা করে আসছে একটি চক্র। এখন শুধু ভিতরেই নয় বাইরেও তাজমহল এলাকার খাবার হোটেলে খাবারের পাশাপাশি এ ব্যবসা ছড়িয়ে পড়েছে। যা সমাজের জন্য এটি একটি মারাত্মক ব্যাধী হয়ে দাড়িয়েছে।
এদিকে পিরামিড থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে, মোগরাপাড়া চৌরাস্তার স্থানীয় লোকজন বলেন, পিরোজপুর ইউনিয়নের মোল্লার বাজারে গড়ে উঠেছে আবাসিক হোটেল নামে মিম বোর্ডিং এখানে দিনে দুপুরে অবাধে চলছে অনৈতিক ও অসামাজিক কর্মকান্ড। প্রকাশ্য মেয়ে নিয়ে মিম বোর্ডিংয়ে ওঠে খদ্দের রুম ভাড়া নিয়ে সময় কাটায় ঘন্টার পর ঘন্টা।
আমরা সাধারন জনগন হিসেবে প্রশাসনকে অনুরোধ করি মিম বোর্ডিং,পিরামিডসহ আশপাশের গড়ে উঠা এসব রেষ্টুরেন্টগুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালানা করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হোক।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭