সোনারগাঁয়ে হত্যার চেষ্টার আসামি সন্ত্রাসী ভূইট্রা কালাম এসআই মনির হাসান কতৃক গ্রেফতার। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ মে, ২০১৯

সোনারগাঁয়ে হত্যার চেষ্টার আসামি সন্ত্রাসী ভূইট্রা কালাম এসআই মনির হাসান কতৃক গ্রেফতার।


সোনারগাঁয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি কালাম গ্রেফতার।





আজকের সংবাদ ডট কমঃ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি কালাম ওরফে বুইট্টা কালামকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।
গতকাল বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।





সোনারগাঁ থানার এসআই মনির হাসান জানান, মোগরাপড়া ইউনিয়নের দমদমা গ্রাম থেকে আবুল কালামকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যার চেষ্টা, মারামারি, চাঁদাবাজি ও ভাংচুরসহ একাধিক মামলা রয়েছে। আজ শুক্রবার সকালে তাকে নারায়ণগঞ্জ কারাগারে পাঠানো হবে।





জানা যায়, বুইট্টা কালাম একাধিক মামলার আসামী, সে এলাকায় নিজেকে সোনারগাঁয়ের কিং দাবি করে প্রভাব বিস্তার করতো। এরই ধারাবাহিকতায় গত ১১ মে শনিবার এলাকার প্রভাব বিস্তার কে কেন্দ্র করে উপজেলা নির্বাচনে ঘোড়া সমর্থক সাদ্দাম ও তার পরিবারকে পিটিয়ে আহত করে। বুইট্টা কালাম ও তার বাহিনীর আক্রমণের শিকার পরিবার তাদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে।





পরবর্তীতে নারায়ণগঞ্জ জেলা এসপি হারুনের স্মরণাপন্ন হয় দলীয় প্রতিহিংসার শিকার নিরীহ সাদ্দামের পরিবার। সাদ্দামের পরিবারের অভিযোগটি সোনারগাঁ থানা আমলে নিয়ে বুইট্টা কালাম ও তার বাহিনীর অন্যান্য সদস্যদেরকে আসামী করে মামলা রুজু করে। মামলা হওয়ার পরই গোপন সংবাদের ভিত্তিতে এক ঝটিকা অভিযানে গ্রেফতার হয় আবুল কালাম ওরফে বুইট্টা কালাম।





উল্লেখ্য যে, বুইট্টা কালাম গত ১৭ই মার্চ ২০১৯ইং তারিখের সাংবাদিক পরিবারের উপর হামলার মামলার অন্যতম আসামি। এই মামলায় দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর জামিনে থাকা কালাম ধাধন দিয়ে এলাকায় মাদক কারবার পরিচালনা করে আসছে বলে অভিযোগ রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭