সোনারগাঁয়ে ইবেক প্রকল্পের মাঠ সহকারীর উপর হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ মে, ২০১৯

সোনারগাঁয়ে ইবেক প্রকল্পের মাঠ সহকারীর উপর হামলা


সোনারগাঁয়ে ইবেক প্রকল্পের মাঠ সহকারীর উপর হামলা





কামরুজ্জামান রানাঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নন্দিপুর গতকাল বৃহস্পতিবার (১৬ মে) একটি বাড়ি একটি খামার (ইবেক) প্রকল্পের মাঠ সহকারীর উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।





পূর্ব শত্রুতা জের ধরে ইবেক প্রকল্পের মাঠ সহকারী এইচ এম জাহাঙ্গীর(৩০) কে তার ইফতারের পর সাদিপুর ইউনিয়নে তার নিজ বাড়িতে প্রতিবেশি ফরমান আলীর ছেলে ফজর আলী (২৬) ও অপু (২০), ফরমান আলীর স্ত্রী সুফিয়া বেগম (৪২) এবং আরেক প্রতিবেশী মুহাম্মদ আলীর ছেলে হৃদয় (১৮) সহ অজ্ঞাত আরো ২/৩ জন অতর্কিত হামলায় দেশীয় অস্ত্র, ছেন, হকস্টিক, কাঠের লাঠি, বাশ, ও রড দিয়ে পিটিয়ে আহত করে।





এসময় তার ডাক চিৎকারে তার আপন ভাই জাকির (৩২) ও চাচাতো ভাই মুকবুল (৩২) তাকে উদ্ধার করতে আসলে তাদের কেও পিটিয়ে আহত করে। পরবর্তীতে বাড়াবাড়ি করলে জানে মেরে ফেলার হুমকি দিয়ে আশে পাশের মানুষের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। বর্তমানে আহতরা সবাই সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। ইবেক মাঠ সহকারী এইচ এম জাহাঙ্গীর বলেন, দীর্ঘদিন যাবত আমাদের জমি দখল করতে ফরমান আলীর ছেলেরা আমাদেরকে নানা ভাবে হয়রানি করে আসছে। আমরা এখন আতংকে জীবনযাপন করছি। তারা অবিরত হুমকি দিচ্ছি আমরা হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর আবার আমাদেরকে মেরে ফেলবে।





এঘটনায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাঠ সহকারীর চাচাতো ভাই মুকবুল আহাম্মদ সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।





সোনারগাঁও থানার এএসআই নাঈমুর রহমান জানান, বিষয়টি অভিযোগ আকারে পেয়েছি খুব শিঘ্রই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭