মহাসড়কে ডাকাতি প্রতিরোধে এসআই আজাদের নেতৃত্বে ও চেয়ারম্যান মাসুমের আর্থিক সহযোগিতায় জঙ্গল কেটে পরিষ্কার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ মে, ২০১৯

মহাসড়কে ডাকাতি প্রতিরোধে এসআই আজাদের নেতৃত্বে ও চেয়ারম্যান মাসুমের আর্থিক সহযোগিতায় জঙ্গল কেটে পরিষ্কার


মহাসড়কে ডাকাতি প্রতিরোধে এসআই আজাদের নেতৃত্বে জঙ্গল কেটে পরিষ্কার





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগন্জের সোনারগাঁ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি প্রতিরোধে জঙ্গল কেটে পরিষ্কার করা হয়েছে।





সোনারগাঁ থানা পুলিশের উদ্দেগ্যে ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের আর্থিক সহযোগিতায় শুক্রবার সকাল থেকে সোনারগাঁ এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন ব্রীজের ঢালুতে গড়ে ওঠা জঙ্গলগুলো সোনারগাঁ থানার এসআই আবুল কালামের নেতৃত্বে সহকর্মী ও লোকজন নিয়ে পরিষ্কার করেন।





তিনি জানান, এসব জঙ্গলে আস্তানা গেড়ে লুকিয়ে থেকে ডাকাতরা রাতে মহাসড়কে যানজটের আটকা পড়া বাসে ডাকাতি করে পালিয়ে যায়।





এসময় এসআই আবুল কালাম আজাদ বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহনে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটে বিশেষ করে রাতের বেলায় বিভিন্ন সময়ে যানজট সৃষ্টি হয় এই সময় আটকা পড়ে বিভিন্ন বাস,ট্রাক,প্রাইভেট এই সুজগে ব্রীজের নিচে গড়ে ওঠা জঙ্গলে লুকিয়ে থাকা ডাকাত ও ছিনতাইকারীরা মহাসড়কের আটকাপড়া প্রাইভেট,ট্রাক এমনকি বাসের যাত্রীদের অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তাদের কাছে থাকা নগদ টাকা,স্বর্ণালংকার,মোবাইলফোনসহ গুরুত্বপূর্ণ মালামাল লুটে নেয়। তার কারনেই সড়ক পথে জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে মোগরাপাড়া চৌরাস্তা মেনিখালী ব্রীজের নীচ থেকে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংযোগ সড়ক পর্যন্ত জঙ্গল পরিষ্কার করেছি। এতে করে ডাকাতি ও ছিনতাই প্রতিরোধ করা সহজ হবে।





তিনি বলেন,মেনিখালী ব্রীজের নীচে জঙ্গল পরিষ্কার করতে গিয়ে ডাকাতদের ব্যবহৃত বিছানা, বেডশিট ও বালিশ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে,ডাকাতরা রাতে জঙ্গলে লুকিয়ে থেকে ডাকাতির ঘটনা ঘটিয়ে থাকে।





এব্যপারে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের কাছে জানতে চাইলে তিনি বলেন,মহাসড়কে প্রতিনিয়তি ডাকাতি হচ্ছে,বিশেষ করে এতটুকু জায়গা জুড়ে ডাকাতদের অবস্থান খুব বেশী লক্ষ্য করেছে প্রশাসন। আমি মনে করি একাজে আমার আর্থিক সহযোগিতা করা আমার কর্তব্য,তাই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি,মহান আল্লাহপাক আমাকে সামর্থ্য  দিয়েছেন যথাসাধ্য চেষ্টা করছি মানবকল্যাণে নিজেকে বিলীন করতে।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ঈদকে সামনে রেখে মানুষের নিরাপত্তা দিতে ডাকাতি ও ছিনতাই প্রতিরোধে জঙ্গলগুলো পরিষ্কার করা হয়েছে এবং মাহে রমজানে জনগণের নিরাপত্তা জোরদারে, সন্ত্রাস, চাঁদাবাজ,মাদক সহ বিভিন্ন অপরাধ নির্মুলে এ অভিযান দিনের পাশাপাশি রাতের বেলাও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭