বন্দরে সন্ত্রাসী মনু হত্যাকান্ডে ১৫ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১০ জুন, ২০২৪

বন্দরে সন্ত্রাসী মনু হত্যাকান্ডে ১৫ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা



বন্দর প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ বন্দরে মনিরুজ্জামান মনু (৪২) নামে এক যুবককে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রী সাবিনা বেগম বাদী হয়ে শনিবার (৮ জুন) বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে ১৫ জনের নাম উল্লেখ ও কয়েকজন অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। 


এর আগে,গত শুক্রবার (৭ জুন) সকালে এনসিসির ২৭নং ওয়ার্ডের মুরাদপুরে নিজ বাড়ি থেকে মনুর লাশ উদ্ধার করে পুলিশ।


হত্যা মামলার আসামিরা হলেন, মুরাদপুর এলাকার মনির, মিঠু, টিটু, ফারুক, মোজাম্মেল, নুরু হাজী, কাউসার, নাঈম, ফরহাদ, ফয়সাল, রায়হান, নুরুল, মোজাম্মেল, ইউনুস ও জনি। 


নিহতের স্বজনরা জানান, সোনারগাঁয়ের কুতুবপুর মামির জানাজা শেষে গত শুক্রবার বেলা ১১ টার দিকে মনিরুজ্জামান মনু বন্দরের মদনপুর মুরাদপুর নিজ বাড়িতে গেলে একই এলাকার নুরা মিয়ার তিন ছেলে মিঠু, টিটু ও মনিরের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ মনুকে ঘর থেকে বাহির করে মাথায় গুলি করে ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়।


বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, মনিরুজ্জামান মনু হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এতে ১৫ জনের নাম উল্লেখ ও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে, সেই সাথে আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭