সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা


নিজেস্ব প্রতিনিধিঃ
-নারায়াণগঞ্জের সোনারগাঁয়ে বাড়ি ওয়ালার সঙ্গে ঝগড়ার জেরে তার ৭ বছরের নিষ্পাপ কন্যা শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে।  


এ ঘটনায় রবিবার (২১ এপ্রিল) শিশুটির পিতা বাদী হয়ে ২ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিশ এলাকার সুমন প্রধানের ৭ বছরের কন্যা শিশু দোয়াকে আগুন লাগিয়ে হত্যা করার চেষ্টা করেন তার বাড়ির ভাড়াটিয়া সঞ্জয় কুমার পাল ও তার বাবা মনিশংকর পাল।


গত দুই বছর ধরে যশোর জেলার মনিরামপুর থানার ঢাকুরিয়া এলাকার সুঞ্জয় কুমার তার স্ত্রী-পরিবার নিয়ে সুমন প্রধানের পঞ্চম তলা ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকছেন। 


গত ছয় মাস ধরে ভাড়া না দিয়ে তালবাহানা করে আসছে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই সুত্র ধরে গত ১২ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বিবাদী সুমনের ৭ বছরের নিষ্পাপ শিশুকন্যা দোয়াকে ডেকে নিয়ে দরজা লাগিয়ে মারধর করে শরীরে ম্যাচের কাঠি দিয়ে তার জামায় আগুন লাগিয়ে দেয়। 


এসময় শিশুর ডাক চিৎকারে তার পিতা ও আশপাশের লোকজনের সহায়তায় দরজা খুলে গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি ইনিস্টটিউট হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে গত দেড় মাস ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছে।


ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী পাষন্ড সঞ্জয় কুমার পালের দৃষ্টান্তমূল শাস্তি দাবি করেছেন।


এ ব্যপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান পিপিএম বলেন,এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭