সোনারগাঁয়ের জনগণের ভালবাসা নিয়েই বেঁচে থাকতে চাই--সাবেক এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সোনারগাঁয়ের জনগণের ভালবাসা নিয়েই বেঁচে থাকতে চাই--সাবেক এমপি খোকা


নিজস্ব প্রতিনিধিঃ- গ্রীষ্মের খরতাপ উপেক্ষা করে নিজ নির্বাচনী এলাকার জনগণের সাথে গলি থেকে রাজপথ ঘুরে ঘুরে ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের দুই দুইবারের সাবেক সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।


শনিবার সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি


জানা গেছে, ঈদের দিন বৃহস্পতিবার নামাজ এর পর থেকে রাত পযন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে পৌঁছলে দলের নেতাকর্মী ও স্থানীয় লোকজন তাদের প্রিয় নেতা সাবেক এমপি লিয়াকত হোসেন খোকাকে কাছে পেয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন । এর প্রতিদিনের ধারাবাহিকতায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন হাট বাজার প্রত্যন্ত এলাকা ঘুরে সকল স্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন খোকা।


এসময় তিনি সবার খোঁজখবর নেন এবং বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক দিকনির্দেশনা দেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয় লোকজন ঈদের পরেই প্রিয় নেতাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকে নিজেদের বাড়িতে প্রিয় নেতাকে নিমন্ত্রণ পর্যন্ত করেছেন । নেতাকর্মীরা প্রিয় নেতাকে একান্ত সান্নিধ্যে পেয়ে ঈদের আনন্দ উচ্ছাস প্রকাশ করেন।


এসময় তরুণ প্রজন্মের নেতাকর্মী এবং সমর্থকরা ফটোসেশন করেন। অনেকেই সেলফিও তুলছেন প্রিয় নেতার সাথে।


ঈদ আনন্দের এই মিথস্ক্রিয়ায় সর্বস্তরের মানুষের সাথে মিশে গিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সাবেক সংসদ লিয়াকত হোসেন খোকা। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭