সোনারগাঁয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব পারভেজ'র গনসংযোগ ও ইফতার মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৭ মার্চ, ২০২৪

সোনারগাঁয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব পারভেজ'র গনসংযোগ ও ইফতার মাহফিল


মোঃ নুর নবী জনিঃ
-নারায়নগঞ্জে সোনারগাঁও পৌর যুবলীগের উদ্যোগে বুধবার সন্ধায় পৌরসভা হল রুমে  এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য,কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে আলোচিত ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মাহবুব পারভেজ। 


এসময় তিনি তার বক্তব্যে উপস্থিতদের উদ্দেশ্যে বলেন, ‘উন্নয়ন করার জন্যই আমি প্রার্থী হয়েছি। বিগত সময়ে উপজেলায় ততটা উন্নয়ন হয়নি,যতটা প্রয়োজন ছিল, উপজেলা পরিষদ থেকে কাঙ্খিত উন্নয়ন ও সেবা পাওয়া যায়নি। আমি সমগ্র সোনারগাঁ উপজেলায় উন্নয়ন করতেই মাঠে নেমেছি। তাই সকলে আমাকে ভোট দিন ও যার যার আত্মীয়স্বজনকেও ভোট দিতে উৎসাহিত করুন। যদি আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হই বর্তমান এমপি মহোদয়ের পাশে থেকে সোনারগাঁ কে স্মার্ট সোনারগাঁ হিসেবে গড়ে তুলবো। 


এর আগে তিনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে জনগনের ধারে ধারে গিয়ে ভোট চেয়ে গনসংযোগ করে দোয়া কামনা করেন। 


আলোচনা সভা ও ইফতার মাহফিলে সার্বিক তত্বাবধানে ছিলেন, থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়জুর হাসান বাবুসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এসময় আরোও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের সিঃ সহ-সভাপতি দেওয়ান কামাল,নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি হানিফ ভুইয়া,সাধারণ সম্পাদক নাজমুল,বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, যুগ্ন সাধারণ জাহাঙ্গীর আলম,সাবেক পৌর কাউন্সিলর লায়ন মোশাররফ, পৌর আওয়ামীলীগ নেতা আবু জাহের, আবু হানিফ মোল্লা, গিয়াস কামাল,আবেদ হোসেন,পৌর যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, পৌর যুবলীগের ৫ নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেম,৪ নং ওযার্ডের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ,সিরাজুল ইসলাম মন্টুসহ আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭