নারায়ণগঞ্জে ১৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জে ১৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জে একটি বহুতল ভবন ও কমিউনিটি সেন্টারসহ বিভিন্ন বাসাবাড়ির ১৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এসময় ভবন ও কমিউনিটি সেন্টারের মালিককে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তামশিদ ইরাম খানের নেতৃত্ব বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের পশ্চিম দেওভোগ ও সিদ্ধিরগঞ্জের দুইটি এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

শুরুতেই শহরের পশ্চিম দেওভোগ এলাকায় দশ তলার ভবন খন্দকার টাওয়ারে অভিযান চালান তিতাসের ভ্রাম্যমাণ আদালত। এসময় দুইটি ফ্লোরে ভবন মালিক পরিচালিত কমিউনিটি সেন্টার ‘জান্নাত কনভেনশন’ হল ও অন্যান্য ফ্লোরের আবাসিক ফ্ল্যাটগুলোতে অবৈধ গ্যাস সংযোগের প্রমাণ পাওয়া যায়। তিতাস কর্তৃপক্ষ গ্যাসের বিল বই দেখতে চাইলেও দেখাতে ব্যর্থ হন তারা। পরে পুরো ভবনটির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ কমিউনিটি সেন্টারটি স্থায়ীভাবে সিলগালা করে মালিকপক্ষের কাছ থেকে দুই লাখ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। সেখান থেকে জব্দ করা হয় বিপুল সংখ্যক অবৈধ পাইপ, রাইজার ও বার্নার।

এরপর তিতাসের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালান সিদ্ধিরগঞ্জের গোদনাইল ও দুই নম্বর ঢাকেশ্বরী এলাকার দুইটি স্পটে। সেখানে দুই কিলোমিটার বিস্তৃত এলাকার চার হাজার বাড়ির ১৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সরকারের সম্পদ রক্ষায় অবৈধ গ্যাস সংযোগ বন্ধে জেলা জুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান রয়েছে। জেলা প্রশাসনের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়েছে। অবৈধ গ্যাস ব্যবহারকারীদের কাউকে ছাড় দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তার পরিচালিত এই অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী মোশতাক মাসুদ মোহাম্মদ ইমরানসহ অন্য সহকারী ব্যবস্থাপক ও প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭