সোনারগাঁয়ে বারদীতে কালামের নির্বাচনী প্রচারণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

সোনারগাঁয়ে বারদীতে কালামের নির্বাচনী প্রচারণা


নিজস্ব প্রতিনিধিঃ-আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শুরু হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা। ২০২৪ এর এই নির্বাচনে সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে একাধিক প্রার্থীদের মধ্যে অন্যতম উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম। উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে ত্যাগী, পরশ্রমী ও কর্মীবান্ধব নেতা হিসেবেই তিনি বেশ পরিচিত। 

৭ মার্চ (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার বারদী বাজারসহ আশপাশের এলাকায় গনসংযোগ করেন মাহফুজুর রহমান কালাম ও তার সমর্থনকারীরা। গনসংযোগ কালে জনগনের কাছ থেকে ব্যপক সাড়া পান তিনি।

এসময় তিনি বলেন, সোনারগাঁয়ের বেশ কিছু অঞ্চল অবহেলিত রয়েছে। আমার রাজনৈতিক জীবনের লম্বা সময়ে মানুষের মনে যতটুকু স্থান করতে পেরেছি সেই জায়গা থেকেই সোনারগাঁয়ের অবহেলিত অঞ্চলের মানুষের মনের বাসনা হিসেবে আমার এই নির্বাচনে অংশগ্রহণ। প্রাচ্যের রাজধানী সোনারগাঁ প্রয়োজনের তুলনায় খুব কমই পরিবর্তন হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, বিনোদন, অবকাঠামূলক উন্নয়ন, নৈতিকতা উন্নয়নের পাশাপাশি বিশ্বের সাথে তাল মিলিয়ে সোনারগাঁযকে এগিয়ে নিয়ে যেতে চাই। সেক্ষেত্রে সঠিক প্রার্থী নির্বাচনে জনগণের ভোটের বিকল্প কিছুই নেই।

তাছাড়া তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, জনবান্ধন, পরিশ্রমী ও কর্মীবান্ধব নেতা হিসেবে একজনকে বেছে নিয়ে তার জন্য নিজেদের ভোট উৎসর্গ করুন, ইনশাআল্লাহ আপনারা পরবর্তী সময়ে তার সুফল পাবেন। তবে নেতা বাছাই করতে কেউ ভুল করলে অবশেষে দেশ ও জনগণেরই ক্ষতি।

এসময় আওয়ামী অংক সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত থেকে সকলের নিকট মাহফুজুর রহমান কালামের পক্ষে ভোট প্রার্থনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭