বন্দরে মাকসুদ চেয়ারম্যান'র মতবিনিময় সভা ও উঠান বৈঠক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩ মার্চ, ২০২৪

বন্দরে মাকসুদ চেয়ারম্যান'র মতবিনিময় সভা ও উঠান বৈঠক


বন্দর প্রতিনিধিঃ- আসন্ন উপজেলা নির্বাচনে মাকসুদ চেয়ারম্যান'র মতবিনিময় সভা ও উঠান বৈঠক 

৩রা মার্চ রবিবার বিকাল ৪ টায় ধামগড় ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আনন্দ নগর এলাকার বিশিষ্ট সমাজ সেবক,

আনন্দ নগর বাইতুন নূর জামে মসজিদের সভাপতি মো. গোলজার হোসেন'র সভাপতিত্বে ও আনন্দ নগর বাইতুন নূর জামে মসজিদের সহ-সাধারণ সম্পাদক সোলায়মান কবির'র সঞ্চালনায় আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, তিন বারের সফল চেয়ারম্যান, জনদরদী, গরিবের বন্ধু, উন্নয়নের রুপকার আলহাজ্ব মো. মাকসুদ হোসেন'র নির্বাচনি মত বিনিময় সভা ও উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উক্ত উঠান বৈঠক ও মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মাকসুদ হোসেন।  

মত বিনিময় সভায় আলহাজ্ব মো. মাকসুদ হোসেন বলেন, আমি লক্ষ করেছি, এ এলাকায় একটি প্রাইমারি স্কুল খুব দরকার। ছোট ছোট ছেলে মেয়েদের পড়াশোনার জন্য। শিক্ষাই জাতির মেরুদন্ড, যে দেশে শিক্ষার হার কম সে দেশের জাতি উন্নতি করতে পারে না। সাধারণত ভাবে প্রাইমারি স্কুল করতে কমপক্ষে ৫০ শতাংশ জমির প্রয়োজন হয়। আপনারা একটি জমির ব্যবস্থা করুন, যেভাবেই হোক আমরা সকলে মিলে একটি প্রাইমারি স্কুলের ব্যবস্থা করি। রাস্তাঘাট যেকোন ভাবে যেকোনো পর্যায়ে করা যায়, কিন্তু একটা স্কুল সহজে করা যায় না। আবার একটা স্কুল করার তিন চার বছর নিজেদের পরিচালনা করতে হয়। খরচ নিজেদেরই বহন করতে হয়। পরবর্তীতে এটা কে সরকারি করণ করা যেতে পারে। সবাই চেষ্টা করলে একটা স্কুলও হবে ভবিষ্যতে সরকারিও হবে। আপনারা সবাই জানেন আমি একজন শিক্ষানুরাগী, আপনারা এও জানেন আমি কয়েকটি স্কুলের প্রধান উপদেষ্টা। তাই শিক্ষার প্রতি আমার এত দুর্বলতা। এলাকার ছেলে-মেয়ে শিক্ষিত হলে আমার আপনার সকলের লাভ, তাই স্কুলের জন্য একটি জমির ব্যবস্থা করেন। 

বিশেষ অতিথি ছিলেন, মো. মহিন মাতবর, মো. ফিরোজ, কাউন্সিলর সিরাজুল ইসলাম, দেলোয়ার হোসেন। 

এতে আরো বক্তব্য রাখেন, ডাক্তার মো. তাওলাত হোসাইন, তাহের আলী নাইম, মো. নুরুল ইসলাম, মো. মহসিন, মো. নাজমুল, মো. শাহজালাল আব্দুল করিম, আব্দুস সালাম মেম্বার, আবুল কালাম হাজী মো. মনিরুল ইসলাম প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭