ছাত্ররা লেখাপড়ার পাশাপাশি সমাজের সকল ভালো কাজে মনোনিবেশ করবে- খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩ মার্চ, ২০২৪

ছাত্ররা লেখাপড়ার পাশাপাশি সমাজের সকল ভালো কাজে মনোনিবেশ করবে- খোকা


নিজস্ব প্রতিনিধিঃ
-

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সফল সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা বলেন, ছাত্ররা লেখাপড়ার পাশাপাশি সমাজের সকল ভালো কাজে মনোনিবেশ করবে, এই ছাত্রদের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা। ছাত্ররা ৬৯-এর গণঅভূত্থান থেকে শুরু করে বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন ।


গতকাল শনিবার বিকেলে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় সাবেক সংসদ সদস্যের নিজস্ব কার্যালয়ে সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্রসমাজের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।



এসময় তিনি আরও বলেন, প্রয়াত পল্লীবন্ধু এরশাদ ছাত্র রাজনীতি বন্ধ করতে চেয়েছিলেন কারণ ছাত্ররা শুধু কলেজে, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে লেখা পড়া করবে, সমাজের সকল উঁচুস্তরে নিজেকে প্রতিষ্ঠিত করবে। এর জন্য তিনি জাতীয় ছাত্রসমাজকে বিলুপ্ত ঘোষণা করেন। অন্য রাজনৈতিক দলগুলো সুযোগ নিয়ে তাদের ছাত্র সংগঠনগুলোকে শক্তিশালী করে, পরবর্তীতে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৩ সালে নতুন বাংলা ছাত্রসমাজ প্রতিষ্ঠা করেন যা বর্তমানে জাতীয় ছাত্রসমাজ হিসেবে পরিচিত।



সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্রসমাজের আহবায়ক অভি মাহমুদ আকাশের সভাপতিত্বে ও নাহিয়ান রহমতউল্লার পরিচানায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় ছাত সমাজের যুগ্ম আহবায়ক মোঃ সাকিব, মোঃ সাজ্জাদুল ইসলাম,মোঃ ইসরাফিল রশীদ শান্ত, মোঃ রাজু মিয়া,মোঃ নাজুমল হোসাইন,  নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি  যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, হাজী মুক্তার হোসেন,মোঃ শহীদ, জাতীয় যুবসংহতি নেতা মাইনুল ইসলাম মামুন, আরিফুর রহমান,সবুজ, রাজীব,আপনসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭