নাঃগঞ্জে পাইকারি ও খুচরা বাজারে প্রশাসনের মনিটরিং - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৩ মার্চ, ২০২৪

নাঃগঞ্জে পাইকারি ও খুচরা বাজারে প্রশাসনের মনিটরিং


নিজস্ব প্রতিনিধিঃ- পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজার নিয়ন্ত্রণে খেসারির ডাল বিক্রিতে অস্বাভাবিক মুনাফা করায় নারায়ণগঞ্জ নিতাইগঞ্জে কুমিল্লা ট্রেডিং নামে এক দোকান মালিককে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।


বুধবার দুপুরে নিতাইগঞ্জে দোকানের মালিক বিকাশ দেবনাথকে এই অর্থদণ্ড দেন জেলা প্রশাসক মাহমুদুল হক। একইসঙ্গে পণ্যের দাম নিয়ে কারসাজির ক্ষেত্রে দিগু বাবুর বাজার ও নিতাইগঞ্জের বিভিন্ন ব্যবসায়ীকে সতর্ক করেন তিনি।



অভিযান শেষে জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, খুচরা ও পাইকারি বিক্রেতাদের যেন পাকা রশিদ থাকে। পাশাপাশি পণ্যের মূল্য তালিকা যেন প্রতিষ্ঠানে রাখে, সেটা নিশ্চিত করছি। খুচরা বাজারে খেসারির ডাল দেখলাম ১৩০ টাকা বিক্রি করছে। পাইকারি যিনি বিক্রি করছেন তিনি বললেন, বগুড়া থেকে এনেছেন তবে রশিদ দেখাতে পারছেন না। কিছু অনিয়ম আছে। রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্য যেন মানুষের নাগালে থাকে। কেউ যেন কোনো পণ্যের মূল্য অস্বাভাবিকভাবে বাড়াতে না পারে সেজন্য আমরা মনিটরিং করছি।

সেই সাথে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 


জেলা প্রশাসনের নেতৃত্বে এ অভিযানে অংশ নেয় অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশ প্রশাসন, ভোক্তা অধিদপ্তরের উপ-পরিচালক, সদর ইউএনওসহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭