সোনারগাঁয়ে বাজার মনিটরিংয়ে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৩ মার্চ, ২০২৪

সোনারগাঁয়ে বাজার মনিটরিংয়ে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত


মোঃ নুর নবী জনিঃ-পবিত্র মাহে রমজানের দ্বিতীয় দিনে নিত্য পণ্যের দাম নিয়ন্ত্রনে বাজার মনিটরিংয়ে নেমেছে সোনারগাঁ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। 


বুধবার দুপুরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ'র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি টিম এ অভিযানে নামে। 


এ সময় উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম,সোনারগাঁ থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।


অভিযান দলটি প্রায় ঘন্টাব্যাপী মোগারাপাড়া চৌরাস্তা  কাঁচাবাজার, মুদি পট্রি ও খুচরা বাজারের ঘুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন ও যানজট নিরসনে অবৈধ স্থাপনা সরিয়ে দেন। পরে কয়েকটি দোকান থেকে পঁচা মাংস জব্দ করে ধ্বংস করা হয়। মাংস দোকানিরা ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে এসময় পালিয়ে যায়। এছাড়াও বিভিন্ন তরমুজ এর দোকানে অভিযান পরিচালনা করা হয়। 


এছাড়াও দোকানগুলোতে পণ্যের তালিকা টাঙ্গানোর পাশাপাশি অতিরিক্ত মূল্যে পন্য বিক্রি থেকে বিরত থাকার ব্যাপারে ব্যবসায়ীদের সতর্ক করেন। ইউএনও বলেন, পন্যের দাম নিয়ন্ত্রনে নিয়মিত মনিটরিংয় অব্যাহত হবে।


সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, ব্যবসায়ীরা যাতে অতিরিক্ত দামে পন্য বিক্রি করতে না পারে সেজন্য জেলা প্রশাসকের নির্দেশে বাজার মনিটরিং করা হচ্ছে, এ অভিযান রমজান মাস জুড়ে থাকবে। একই সাথে পন্যের দামের তালিকা না টাঙ্গিয়ে কেউ আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

এদিকে প্রশাসনের এমন অভিযানে সাধারণ ক্রেতাদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। অভিযানকে ধন্যবাদ জানিয়েছেন সচেতন মহল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭