সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় সেই বৃদ্ধ ফুলচাঁন গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় সেই বৃদ্ধ ফুলচাঁন গ্রেপ্তার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ধর্ষণ মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যে এজাহারনামীয় প্রধান আসামী মোঃ ফুলচাঁন মিয়া’কে গ্রেফতার করেছে র‍্যাব-১১র একটি অভিযানিক দল।


বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর দাদা গত মঙ্গলবার সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। 


বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১র মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম। 


জানা যায়, সোনারগাঁ পৌর এলাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণী পড়ুয়া ছাত্রীকে চলতি মাসে ৮ তারিখে পার্শ্ববর্তী ফুলচাঁন মিয়া সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার বাড়িতে পারিবারিক প্রয়োজনে গেলে জোরপূর্বক র্ধষণ করে। পরবর্তীতে আরো দু’ দফায় ধর্ষণ করা হয়। গত সোমবার বিকেলে পুনরায় ওই ছাত্রীকে কু প্রস্তাব দিলে এক পর্যায়ে ওই ছাত্রী আত্মহত্যার হুমকি দেয়। পরে পরিবারের লোকজনের কাছে ঘটনাটি জানাজানি হলে ফুল চাঁন বাড়ি থেকে পালিয়ে যায়। 


পরে মঙ্গলবার দুপুরে ওই ছাত্রীর দাদা বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে র‌্যাব-১১ সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত বৃদ্ধ ফুলচাঁন মিয়াকে গ্রেপ্তার করে সোনারগাঁ থানায় হস্তান্তর করে।


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কামরুজ্জামান বলেন, ধর্ষণের অভিযোগে বৃদ্ধকে র‌্যাব সদস্যরা গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করলে। গ্রেপ্তারকৃতকে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭