সোনারগাঁয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত


মোঃ নুর নবী জনিঃ-‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার’ প্রতিপাদ্যের আলোকে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। 


এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় পিরোজপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 


পরে পিরোজপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুৃম বলেন,বঙ্গবন্ধুর কন্যা মাননীয় ল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা জনপ্রতিনিধিরা একসাথে কাজ করে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখতে চাই। আমাদের সবচেয়ে বড় সম্পদ দেশের জনগণ। সরকারের উন্নয়ন কার্যক্রমে জনগণকে আরো সম্পৃক্ত করতে হবে। তাদের দাবি-সমস্যার কথা শুনতে হবে। ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারকে স্মার্ট ও সেবামুখী করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে আমরা সক্ষম হবো ইনশাআল্লাহ। 


এ সময় উক্ত ইউনিয়ন পরিষদের সকল মহিলা ও পুরুষ সদস্য উপস্থিত ছিলেন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭