ফতুল্লা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আজমত আলীর দোয়া প্রার্থনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

ফতুল্লা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আজমত আলীর দোয়া প্রার্থনা


নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ-আগামী ৯ মার্চে ফতুল্লা ইউপি নির্বাচন হতে যাচ্ছে। আসন্ন নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন। 


দীর্ঘ প্রায় ২৩ বছর পর ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই এ নিয়ে ফতুল্লা ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। এরই প্রেক্ষিতে ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে ফতুল্লা যুুবলীগের নেতা আলহাজ্ব মো: আজমত আলী নিজেকে প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন।


তিনি বলেন রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের জন্য সেবামূলক কাজ করেছি। মানুষের মধ্যে নিজেকে সর্বদাই সেবার ব্রত নিয়ে তাদের পাশে ছিলাম। তাই এলাকার সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠি। এরফলে ফতুল্লা ইউনিয়ন পরিষদের জনগণ দীর্ঘদিন যাবৎ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছেন। দীর্ঘ ২৩ বছর ইউনিয়ন পরিষদের নির্বাচন না হওয়ায় সেই সুযোগ হয়ে উঠেনি। এবার সে সুযোগ তৈরি হওয়ায় সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে আমাকে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখার জন্য। তবে যেহেতু আমি একটি দলের নগন্য সদস্য তাই দলীয় শৃঙ্খলার মধ্য থেকেই আমি নির্বাচন করতে চাই, যদি দল আমাকে মনোনয়নের জন্য অনুমোদন দেয়। তাহলে আমার রাজনৈতিক শিক্ষা গুরু, রাজপথের লড়াকু সৈনিক ও গণমানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের নেতৃত্বে ফতুল্লা ইউনিয়ন পরিষদে তার উন্নয়নের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭