সোনারগাঁয়ে মাসফিড কোম্পানিতে চুরি, অতিষ্ঠ এলাকাবাসী, প্রশাসনের দৃষ্টি কামনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে মাসফিড কোম্পানিতে চুরি, অতিষ্ঠ এলাকাবাসী, প্রশাসনের দৃষ্টি কামনা


সোনারগাঁ প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মাসফিড কোম্পানি হতে নির্মান সামগ্রী ও জাহাজ বান্দার ক্যাপস্টান্ড চুরির অভিযোগ উঠেছে। 


গত বুধবার( ৩১ জানুয়ারী) রাতে উপজেলার বৈদ্যোর বাজার এলাকায় অবস্থিত মাসফিড কোম্পানিতে এ চুরির ঘটনা ঘটে। 


স্থানীয় এলাকাবাসী ও নাম প্রকাশে অনিচ্ছুক কোম্পানির কর্মচারীরা জানান,গত বুধবার রাতে উপজেলার বৈদ্যোর বাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামের মো. আমেসার ছেলে সাদেক (২৪), বজলুর ছেলে ইফাত (২৩) ও শামিম এর ছেলে জয় (২২) সহ আরোও অজ্ঞাত ২/৩ জন মিলে কোম্পানি হতে নির্মান সামগ্রী ও জাহাজ বান্দার ক্যাপস্টান্ড চুরি করে নিয়ে যায়।  যাহার আনুমানিক মুল্য ৬০ হাজার

টাকা। তারা আরোও জানান এদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ, এছারাও তারা মাদকাসক্ত, প্রতিনিয়ত এলাকায় চুরি রাহাজানি করে থাকে। এ থেকে পরিত্রান পেতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন এলাকাবাসী । 


এবিষয়ে কোম্পানির সুপার ভাইজার জাহেদুল ইসলাম জানান,চুরি সংঙ্গে জড়িত সন্দেহ ইফাত এর পিতা বজলুকে ঘটনার বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন আমার ছেলে একা এই জাহাজ বান্দার ক্যাপস্টান্ড চুরি করেনি তার সাথে এলাকার গুলাওলা ( প্রতাপশালী) লোক জড়িত আছে আগে তাদেরকে ধরেন। আমি অন্যদের সাথে কথা বলে কিভাবে মীমাংসা করা যায় আপনাকে জানাচ্ছি। 


এবিষয়ে মাসফিড কোম্পানির ম্যানেজার মো. জসিম উদ্দিন সরকার জানান,ঘটনার সঙ্গে জড়িতদের বিষয়ে আমরা অবগত হয়েছে, উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা নিচ্ছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭