সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ,নিহত-১, আহত-১০ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ,নিহত-১, আহত-১০


নিউজ ডেক্সঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে পারভেজ হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন।এসময় উভয় পক্ষের অনন্ত ১০ জন আহত হয়েছেন। 


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকায় বাদ জুম্মা এই সংঘর্ষের সুত্রপাত শুরু হয়। টানা তিন ঘন্টা দফায় দফায় সংঘর্ষ চলে। 


সংঘর্ষ চলাকালে পারভেজ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। নিহত পারভেজ পশ্চিম কান্দারগাঁ গ্রামের মোতালেবের ছেলে, সে জাকির গ্রুপের লোক বলে জানিয়েছে স্থানীয়রা। আহতরা হলেন লিটন মিয়া, রুহুল আমিন, আক্তার হোসেন, হৃদয় হোসেন, মোতালেব মিয়া, শামীম সরকার ও আলম সরকার।


স্থানীয় বাসিন্দারা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পশ্চিম কান্দারগাঁও এলাকার বজলু ও পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির গ্রুপের লোকজনের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় উভয় পক্ষের লোকজন বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে ঘটনা স্থলে পারভেজ নামের এক যুবক নিহত হন।এসময় নিহত পারভেজ গ্রুপের লোকজন প্রতিপক্ষের ২০টি বাড়ি ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এতে ঘটনা স্থলে ১০ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।



এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, দুই গ্রুপের সংঘর্ষে ঘটনায় পারভেজ নামের এক যুবকের মৃত্যু হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭