ভালো মানুষদের নিয়ে এগোতে চাই,বিএনপি করুক আমার আপত্তি নেই- শামীম ওসমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

ভালো মানুষদের নিয়ে এগোতে চাই,বিএনপি করুক আমার আপত্তি নেই- শামীম ওসমান


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি চাই একটা সময় এ রাস্তায় আপনার-আমার মেয়ে হাঁটতে ভয় পাবে না।  আমরা একসাথে কাজ করলেই এটা সম্ভব। আমরা ভালো মানুষদের দিয়ে ওয়ার্ডভিত্তিক কমিটি করতে চাই। আমরা ভালো মানুষদের নিয়ে এগোতে চাই। বিএনপি করুক আমার আপত্তি নেই। 


শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ- এর ফতুল্লা ইউনিয়ন ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এবং নাসিক ১১নং ওয়ার্ডের কার্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং বন্ধ করতে সবার সহায়তা লাগবে। এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান করা সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করব। কোনো দল দেখব না আমি। নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, কমিশনার সবাইকে নিয়ে কাজ করব। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, এর মধ্যে কোনো রাজনীতি নেই। আমি কোনো রাজনীতির জন্য এটা করছি না। এটা আমাদের নারায়ণগঞ্জ, আমাদের বাড়িঘর। আমরা চাই সবাইকে নিয়ে কাজ করবো। আমি বিশ্বাস করি, যদি আমরা সবাই এক হতে পারি নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই। আমি মুক্তিযোদ্ধাদের সহযোগিতা পেলে এ এলাকার চেহারা পাল্টে দেব।


এসময় মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন৷

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭