নিখোঁজের ৩ দিন পর সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ মিলল বুড়িগঙ্গায় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

নিখোঁজের ৩ দিন পর সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ মিলল বুড়িগঙ্গায়


মোঃ নুর নবী জনিঃ
-নিখোঁজের ৩ দিন পর রাজধানীর বুড়িগঙ্গা নদীতে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ী সাদেক মিয়ার (৩৫) লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। 


রোববার দুপুরে দক্ষিন কেরানীগঞ্জের আগানগর ছোট মসজিদ ঘাট এলাকার বুড়িগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। পরে লাশটি মর্গে প্রেরণ করেন নৌ পুলিশ। এ বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ আব্দুস সোবহান মিয়া।


নিহিত সাদেক মিয়া নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের মুশুরাকান্দা এলাকার মজিদ মিয়ার ছেলে। তিনি মোগরাপাড়া এলাকার আম্বিয়া প্লাজায় বিসমিল্লাহ বোরকা হাউজের মালিক ছিলেন। 


নিহতের বড় ভাই শফিক মিয়া জানান, গত বৃহস্পতিবার কেরানীগঞ্জের কালিগঞ্জ পোশাক পল্লী থেকে পাইকারি বোরকা কিনে আনতে যায় সাদেক মিয়া। ওই দিনই ফেরার পথে নদীতে এমভি কুয়াকাটা -১ ও এ আর খান -১ নামের লঞ্চ দুটির প্রতিযোগিতার মাঝখানে পড়ে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ হয়। 


বৃহস্পতিবার রাতে সাদেক মিয়া বাসায় না ফেরায় খোঁজাখুঁজি করে এক পর্যায়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ জিডি করেন। পাশাপাশি নিখোঁজ বিজ্ঞপ্তি টানিয়ে ব্যাপক খোঁজাখুঁজি করা হয়। 


রোববার দুপুরে পুলিশ লাশটি উদ্ধারেকালে দেখেন লঞ্চের পাখার সঙ্গে লেগে লাশ ক্ষতবিক্ষত অবস্থায়। পরে হাসপাতালে মর্গে গিয়ে তারা লাশ শনাক্ত করেন।


সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ আব্দুস সোবহান মিয়া বলেন, নৌ দুর্ঘটনার পরে নিহতের আত্মীয়-স্বজনের অভিযোগের প্রেক্ষিতে আমরা নদীতে তল্লাশি চালিয়েছি। তবে সে সময় নিহত কারো সন্ধান পাওয়া যায়নি। গতকাল দুজন নিহতের লাশ আমরা উদ্ধার করেছি। রোববার সর্বশেষ সাদেক মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭