সোনারগাঁয়ে অটোরিকশা চালক হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে অটোরিকশা চালক হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামি গ্রেফতার


নিজস্ব প্রতিবেদকঃ-নারায়নগঞ্জ সোনারগাঁয়ের অটোরিক্সা চালক রজ্জব আলী হত্যাকান্ডে জড়িত আলী আহাম্মেদকে গ্রেফতার করেছে র‍্যাব-১১র একটি অভিযানিক দল। 


রোববার র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার অনাবিল ইমাম স্বাক্ষরিত গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।


প্রেস বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির পিরোজপুর গ্রামের সদর আলীর ছেলে রজ্জব আলী একজন অটোচালক ছিলেন। তিনি একই এলাকার রবিউল ইসলামের গ্যারেজ হতে ব্যাটারী চালিত অটোরিক্সা ভাড়া নিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত ৫ ফেব্রুয়ারী সকালে অটোরিক্সা চালানোর উদ্দেশ্যে বের হন। পরে গ্রেফতারকৃত আলী আহাম্মেদসহ অজ্ঞাতনামা ২/৩ জন তাকে কৌশলে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে বৈদ্যের বাজার ইউপির হাড়িয়া চৌধুরীপাড়া ব্রীজের পাশে ফেলে রেখে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। 


এ ঘটনায় নিহতের ছেলে মোঃ সানাউল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে এঘটনায় র‍্যাব বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শনিবার রাতে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। 


গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনি কার্যক্রমের জন্য সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭